ছাত্রের সঙ্গে হোটেলে শিক্ষিকার রাত যাপন, অতঃপর …!

61720ডেস্ক রিপোর্টঃ ছাত্রকে নিয়ে হোটেলে রাত কাটিয়ে বেকায়দায় পড়েছেন এক নারী শিক্ষিকা। লন্ডনের ব্রিস্টলের ডাউন্ড স্কুলের আইসিটির শিক্ষক ছিলেন ২৮ বছর বয়সী ওই নারী। ঘটনাটি ২০১৪ সালের হলেও এতদিন স্বপদে বহাল ছিলেন তিনি। প্রায় দেড় বছর পর বুধবার ওই শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করে স্কুল কর্তৃপক্ষ। খবর ডেইলি মিররের।
২০১৪ সালের ২৬ জুন। ওই দিন ডাউন্ড স্কুলে ছাত্রদের নাচের ক্লাস ছিল। রেবেকা লেসির (২৮) ক্লাসে সেদিন ১১জন ছাত্র উপস্থিত ছিল। ক্লাস শেষে সবাই চলে যাওয়ার পর এক ছাত্রকে নিয়ে তার হোটেলের রুমে যান রেবেকা ওই ছাত্রের সঙ্গে সারা রাত কাটান। পরদিন ভোরে ওই ছাত্রকে গাড়িতে করে তার বাড়ির সামনে নামিয়ে দিয়ে যান। এই ঘটনা সবার চোখে পড়ে। এরপরই ঘটনাটি স্কুল কর্তৃপক্ষের নজরে আসে।
শুধু তাই নয়, নাচের ক্লাসে অন্য কম বয়সী ছাত্রদের সঙ্গে ওই শিক্ষিকাকে অন্তরঙ্গভাবে নাচতে দেখা গিয়েছে। ছাত্ররা তার কোমরে হাত দিয়ে নেচেছে এমন অভিযোগও পাওয়া গিয়েছে রেবেকার বিরুদ্ধে।
তদন্তে ওই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কের কোনও অভিযোগ না পাওয়া গেলেও ওই ঘটনাকে অপ্রত্যাশিত বলেছে স্কুল কর্তৃপক্ষ। আর এই কারণেই তাকে চাকরিচ্যুত করা হয়েছে।
তবে রেবেকার দাবি, ছাত্ররা চলে যাওয়ার সময় স্বাভাবিকভাবেই তাকে জড়িয়ে ধরেছে।