বালাগঞ্জের আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজে প্রবাসী সংবর্ধনা

pic12.1.16বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জের দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজের আজীবন দাতা গহরপুরস্থ আলহাজ্ব শফিকুর রহমান খান এতিম ও গরীব টাস্টের চেয়ারম্যান আববাবুর রহমান খান মিরনের সম্মানে এ সংবর্ধনা প্রদান করা হয়।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মুনিমের সভাপতিত্বে এবং প্রভাষক জাকারিয়া টিপু’র পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন, দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফম শামীম, হাই স্কুল এন্ড কলেজ গভর্ণিংবডির সদস্য এডভোকেট জুয়েল আহমদ, সদস্য আব্দুল জলিল বেলাল, মুজিবুর রহমান, জায়ফর আহমদ, লেবু মিয়া, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমান, সহকারী শিক্ষক জেসমিন বেগম, শিক্ষানুরাগী এনায়তুর রহমান খান রাজু, নাজিমুল মুত্তাকিন খান, গহরপুর রাইটার্স কাবের সভাপতি জিল্লুর রহমান জিলু, সাধারণ সম্পাদক শাহ মো. হেলাল, কলেজের প্রভাষক প্রভাষক ছালেহ আহমদ, অজিত দাশ প্রমূখ।
অনুষ্টানে সংবর্ধিত অতিথি আহবাবুর রহমান খান মিরন বলেন, প্রবাসীরা নাড়ির টানে দেশের সামগ্রীক উন্নয়নে সহায়তা করেন। ২০১৩ সালে এ প্রতিষ্টান কলেজে উন্নীত হওয়ার পর প্রথম ব্যাচেই শতভাগ ফলাফল করেছে। এতে মনে হয়েছে যে আমাদের অনুদান সার্থক হয়েছে। আমাদের সহযোগীতা আগামীতের অব্যাত থাকবে। অনুষ্টানে সংবর্ধিত অতিথিকে প্রতিষ্টানের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।