কুমিল্লায় ডোবা থেকে ধর্ষিতা তরুণীর জবাই করা লাশ উদ্ধার

61483ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দেবিদ্বারে তাহমিনা আক্তার (২০) নামের এক যুবতীকে পালাক্রমে ধর্ষণের পর জবাই করে হত্যা করে লাশ জলাশয়ে ফেলে দেয় দুর্বৃত্তরা। নিখোঁজের তিনদিন পর রোববার দুপুরে দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের জাফরাবাদ-মনিপুর গ্রামের একটি জলাশয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত তাহমিনা আক্তার মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামের নূরুল ইসলামের মেয়ে। তিনি বাবা-মায়ের সঙ্গে সুলতানপুর ইউনিয়নের তুলাগাঁও দক্ষিণ পাড়া গ্রামের নানা মৃত রোশন আলীর বাড়িতে থাকতেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়- গতকাল রোববার দুপুরে স্থানীয় এক কৃষক জমিতে কাজ করতে এসে কচুরীপানার স্তুপে যুবতির ক্ষত-বিক্ষত মরদেহ দেখতে চিৎকার শুরু করে। পরে উৎকুস জনতা লাশের পাশে গিয়ে পুলিশে খবর দেন। পরে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং সনাক্ত করে। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতের মা রফিয়া খাতুন জানান, গত বৃহস্পতিবার দুপুর থেকে তার মেয়ে (তাহমিনা আক্তার) নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।
দেবিদ্বার থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহেল জানান, হত্যাকাণ্ডের মোটিভ এখনো নিশ্চিত হওয়া যায়নি, তাকে ধরালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। তবে ওই যুবতীকে হত্যার পূর্বে দুর্বৃত্তরা ধর্ষণ করে থাকতে পারেন। ময়নাতদন্তের পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।