খাদিমে জোড়া খুন : তিন জনের ৭ দিনের রিমান্ড আবেদন

Tree-Picture-600x252ডেস্ক রিপোর্টঃ খাদিম বিসিক শিল্পনগরীতে জোড়া খুনের ঘটনায় গ্রেফতারকৃত ৩ জনকে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। রিমান্ডের আবেদনের শুনানী আজ সোমবার মহানগর হাকিম আদালতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে এ জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন শাহপরাণ থানার পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।
পুলিশ সূত্রে জানা যায়, জোড়া খুনের ঘটনায় গ্রেফতারকৃত খাদিমপাড়া কল্লোগ্রামের জামাল উদ্দিন (২৬), খাদিম চৌমুহনীর মো. হাবিবুর রহমান পংকী (২২) তার সহোদর, মো. মিজানুর রহমানকে (২০) রোববার মহানগর হাকিম আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ। আজ সোমবার আদালতে এ রিমান্ড শুনানী অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক মনিরুল ইসলাম জানিয়েছেন, শহরতলীর পরগণা বাজারে একটি মিনি ফুটবল ম্যাচে মিষ্টান্ন প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল এন্ড কোম্পানীর কর্মচারী রাসেলের সাথে বাকবিতন্ডা হয় স্থানীয় কয়েকজন যুবকের। এর জের ধরে গত শুক্রবার রাতে রাসেলের উপর হামলা চালায় দুর্বৃত্তরা।
রাসেলকে রক্ষা করতে তার সহকর্মী রাজু আহমেদ ও এসএম তাপু মিয়া এগিয়ে যায়। এ সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে তিনজনই গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজু ও তাপুকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় রাসেল এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।