খাদিমে জোড়া খুনের ঘটনায় গ্রেফতারকৃতদের রিমান্ডে নিচ্ছে পুলিশ

Khadimpara Murder1ডেস্ক রিপোর্টঃ নগরীর উপকণ্ঠের খাদিমে দুর্বৃত্তদের জোড়া খুনের ঘটনায় আটককৃতদের রিমান্ড চাওয়া হবে। রোববার (১০ জানুয়ারি) জোড়া খুনের এ মামলায় আদালতে রিমান্ড চাওয়ার বিষয়টি জানিয়েছেন শাহপারান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী।
নিজাম উদ্দিন চৌধুরী জানান, বিসিক শিল্প নগরীতে জোড়া খুনের ঘটনায় পংকি, রকি ও জামাল নামের ৩জন ছাড়া এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করা হয়নি। আজ (১০ জানুয়ারি) আদালতে গ্রেফতারকৃতদের ১০ দিনের জন্য রিমান্ড চেয়ে আবেদন করা হবে।
এর আগে খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খাদিমপাড়া এলাকা থেকে শুক্রবার রাতেই পংকি, রকি ও জামাল তিনজনকে আটক করা হয়েছে। পরবর্তীতে শনিবার তাদের আদালতের মাদ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
এদিকে নিহত রাজু মিয়ার ভাই মাসুদ পারভেজ বাদি হয়ে অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।
উল্লেখ্য, নগরীর উপকণ্ঠের খাদিমে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খাদ্যসামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুলের দুই কর্মী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় খাদিমস্থ বিসিক শিল্প নগরী এলাকায় বনফুলের কারখানার সামনে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ছুরিকাঘাতে নিহত রাজু (১৯) ও মো. টাকু (২০) এর মরদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। রাজু চাঁদপুরের হাজীগঞ্জ এলাকার হারুনুর রশীদের ছেলে। আর মো. টাকুর বাড়ি শরিয়তপুরে।