ওয়াজ করে সবাইকে তাক লাগালেন পরিকল্পনা মন্ত্রী

14817ডেস্ক রিপোর্টঃ আধঘন্টা ওয়াজ করে সবাইকে তাক লাগিয়ে দিলেন পরিকল্পনামন্ত্রী আ.হ.ম. মোস্তফা কামাল। শনিবার সন্ধ্যায় তিনি চাঁদপুরের হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের ৫২তম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এ সময় তিনি রাজনৈতিক আলোচনা পরিহার করে পবিত্র কোরআন শরীফের কয়েকটি আয়াত ও হাদিস শরীফের আলোকে ইসলাম ধর্মের গুরুত্ব তুলে ধরেন।
মন্ত্রী বলেন, পৃথিবীতে মানুষ পাঠানোর আগেই মহান সৃষ্টিকর্তার সঙ্গে ফেরেশতাগণ তর্কে লিপ্ত হয়েছিলেন। ফেরেশতাগণ বলেছেন, মানুষ পৃথিবীতে গিয়ে রক্তারক্তি করবে। সৃষ্টিকর্তা বলেছেন, মানুষ হবে সৃষ্টির সেরা জীব। তাই আসুন- ইসলাম শান্তির ধর্ম, আর মানুষ সৃষ্টির সেরা জীব, সেটাকে প্রমাণ করতে সমাজে ভালো কাজ করি।
সম্মেলনে ইমামে রাব্বানী দরবার শরীফের পীর বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লমা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদীসহ ওলামায়ে কেরামগণ ওয়াজ করেন।
এ সময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আ. রশিদ মজুমদার, নব-নির্বাচিত মেয়র আ স ম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দীন ভূইয়া প্রমুখ।