গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর হলেন যারা

Golapgonj-Pouroshovaডেস্ক রিপোর্টঃ গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলরদের তালিকা আমাদের কাছে এসেছে। কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জহির উদ্দিন (উট পাখি) ৬৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সুমন আলী (পানির বোতল) ভোট পেয়েছেন ৩৩ ভোট।

২ নং ওয়ার্ডে মোঃ জামেল আহমদ চৌধুরী (উট পাখি) ৬৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মোঃ আব্দুল কাদির (পানির বোতল) ভোট পেয়েছে ৪৩৬ ভোট।

৩নং ওয়ার্ডে জবান আলী (উট পাখি) ২৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আজমল হোসেন (পাঞ্জাবী) ভোট পেয়েছেন ২৮১ ভোট।

৪নং ওয়ার্ডে এম ফজলুল আলম (পানির বোতল) ৮৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী গোলাম মোস্তফা মোছা (পাঞ্জাবী) পেয়েছেন ৪৬১ ভোট।

৫নং ওয়ার্ডে রুহিন আহমদ খান (টেবিল ল্যাম্প) ৭১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী রফিক আহমদ (উটপাখি) ভোট পেয়েছেন ৫৬১ ভোট।

৬নং ওয়ার্ডে মোঃ আব্দুল জলিল (ব্ল্যাকবোর্ড) ৫৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মোঃ আলা উদ্দিন (ফাইল ক্যাবিনেট) ভোট পেয়েছেন ৩৫৫ ভোট।

৭নং ওয়ার্ডে মোঃ হেলালুজ্জামান হোলাল (পানিরবোতল) ৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী তাজির আহমদ শিপুল (পাঞ্জাবী) ভোট পেয়েছে ৭৩২ ভোট।

৮নং ওয়ার্ডে জামাল আহমদ জানাল (পাঞ্জাবী) ৫৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ফারুক আলী (ঢেঁড়শ) ভোট পেয়েছে ৪৮৩ ভোট।

৯নং ওয়ার্ডে নাজিম উদ্দিন (পানির বোতল) ৮১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী নজরুল ইসলাম (পাঞ্জাবী) ভোট পেয়েছেন ৫২৭ ভোট।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে (১,২,৩) নং ওয়ার্ডে সোফিয়া বেগম (মৌমাছি), (৪,৫,৬) নং ওয়ার্ডে মেহেরুন বেগম (কাঁচি) ও (৭,৮,৯) নং ওয়ার্ডে মনোয়ারা ফেরদৌস (আঙ্গুর) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।