৬০ কেন্দ্র দখলের অভিযোগ বিএনপির

Dr Osman Farukডেস্ক রিপোর্টঃ বিএনপি নেতা ড. ওসমান ফারুক নির্বাচন কমিশনকে জানিয়েছেন যে, সকালেই দেশের বিভিন্ন স্থানে ৬০টি ভোটকেন্দ্র ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা দখল করে নিয়েছেন। বুধবার ভোট শুরুর পরপরই নির্বাচন কমিশনার শাহনেওয়াজের সঙ্গে সাক্ষাৎ করে তিনি এ অভিযোগ করেন। চার সদস্যের প্রতিনিধি দল নিয়ে সাক্ষাৎ শেষে ওসমান ফারুক নির্বাচন কমিশনে উপস্থিত সাংবাদিকদের জানান, ভোলার ১৮টি এবং গাইবান্ধা, গাজীপুর, মনোহরদীসহ বিভিন্ন স্থানের ৬০টি কেন্দ্র দখল করে নেয়া হয়েছে।
তিনি জানান, বিএনপি প্রার্থীর এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। প্রার্থীদের কেন্দ্রে যেতে দেয়া হচ্ছে না, বাড়িতে আটকে রাখা হচ্ছে। তিনি বলেন, সকালেই যদি ও অবস্থা হয় তাহলে সারাদিন কী হবে?
তবে তিনি বলেন যে বিএনপি ভোট বর্জন করবে না। শেষ পর্যন্ত ভোটে থাকবে। ওসমান ফারুক বলেন, গতকাল আমরা প্রধান নির্বাচন কমিশনারকে বলেছিলাম যে আমরা সকাল আটটায় আসব। কিন্তু এসে দেখি নির্বাচন কমিশনার শাহনেওয়াজ ছাড়া কেউ নেই। তিনি শাহনেওয়াজকে ধন্যবাদ জানান এবং বলেন, তিনি আমাদের অভিযোগগুলো শুনেছেন এবং তাৎক্ষণিকভাবে বিভিন্ন জায়গায় ফোন করেছেন। ‘তবে অপর প্রান্তের কথায় মনে হয়েছে প্রশাসন অসহায়,’ বলেন এই বিএনপি নেতা। তিনি জানান, আজ সারাদিন বিএনপির চারটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে আসবে।