টুকেরবাজারে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, পুলিশের টিয়ারশেল

Gun Fightডেস্ক রিপোর্টঃ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সিলেটের সদর উপজেলার ৬ নং টুকের বাজার ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে পুলিশ ১৫ রাউন্ড টেয়ারশেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এ সময় উভয়পক্ষের ৩ জন আহত হয়েছে বলেও জানা গেছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ছাতল রাস্তারমুখ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্থানীয় ইউপি সদস্য হাফিজ মিয়ার অনুসারী জমির মিয়া ও সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী দিলোয়ার মিয়ার অনুসারী আলী হোসেনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দিলোয়ার মিয়া এসে জমির মিয়ার উপর হামলা করেন। পরে উভয় পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ওয়াহিদুর রহমান ও হাবিবুর রহমান নামের দুই ব্যক্তি আহত হন।
খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিত নিয়ন্ত্রণে আনে। পুলিশের টিয়ারশেলের আঘাতে ইরফান মিয়া (৫০) নামের আরেক ব্যক্তি আহত হয়েছেন বলেও জানা গেছে। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জালালাবাদ থানার এসআই রবিউল হক জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এছাড়াও এলাকার ‘মুরব্বিরা’ শনিবার রাতে সালিশ বৈঠকের মাধ্যমে বিষয়টি মিমাংসা করে দেবেন বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।