কারাগারে মেয়র জি কে গউছ : প্রচারণার মাঠে স্ত্রী-পুত্র

Pritom _Gous Sonডেস্ক রিপোর্টঃ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র (সাময়িক বরখাস্ত) জি কে গউছ কারাগারে রয়েছেন। সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় কারাগারে থাকায় তার হয়ে প্রচারণায় মাঠে রয়েছেন তার স্ত্রী-পুত্র সহ কর্মীরা।
জি কে গউছ ভোটারদের কাছে যেতে না পারলেও সে অভাব অনেকটাই পুষিয়ে এনেছেন তার স্ত্রী ফারহানা কিবরিয়া হ্যাপী ও ছেলে মঞ্জুরুল কিবরিয়া প্রীতম। দিন-রাত তারা পৌর শহরের সর্বত্র চষে বেড়াচ্ছেন। ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরছেন দলীয় কর্মী সমর্থকদের নিয়ে। এতে ঝিমিয়ে পড়া দলীয় কর্মীদের মধ্যেও আশার সঞ্চার হচ্ছে।
এদিকে, প্রার্থী কারাগারে থাকায় মাঝে-মধ্যে বিএনপির কেন্দ্রীয় নেতারাও জি কে গউছের প্রচারণায় অংশ নিচ্ছেন।
দলীয় সূত্র জানায়, গউছের স্ত্রী হ্যাপীর সঙ্গে সবসময় প্রচারণায় সঙ্গ দিচ্ছেন জেলা ও পৌর মহিলা দলের নেত্রীরা। তারা বাড়ি-বাড়ি গিয়ে, বিশেষ করে নারী ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।
অপরদিকে, ছেলে প্রীতম ছাত্রদল ও যুবদল কর্মীসহ দলীয় লোকজন নিয়ে পৌরসভা এ মাথা থেকে ও মাথা চষে বেড়াচ্ছেন। কথা হয় গউছের পুত্র প্রীতমের সঙ্গে। তিনি বলেন, আমার বাবাকে রাজনৈতিক প্রতিহিংসায় মিথ্যা মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে। এটা সবাই জানেন। তার বাবা গত ১০ বছরে হবিগঞ্জের চেহারা পাল্টে দিয়েছেন দাবি করে প্রীতম বলেন, তাই পৌরবাসী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাবাকে নির্বাচিত করে কারামুক্ত করবেন।