লাক্কাতুরা প্রেসবিটারিয়ান চার্চ, সিলেট এর উদ্যোগে শুভ বড়দিনের অনুষ্ঠানের আয়োজন

খ্রিষ্টানধর্মের অন্যতম বড় উৎসব হচ্ছে শুভ বড়দিন। এ উপলক্ষে প্রতি বছরের মতো লাক্কাতুরা প্রেসবিটারিয়ান চার্চ, সিলেট এর উদ্যোগে শুভ বড়দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বড়দিনের পূর্ব রাত খ্রিষ্টমাস ইভ্ উপলক্ষে এক বিশেষ প্রার্থনা সভা রাত ১১টায় সাগর বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত হবে। বক্তা- মিঃ রঞ্জন বাইগ্যা, পরে কেক কাটা ও খাওয়া গীর্জাঘর প্রাঙ্গনে। এতে সবাই আমন্ত্রিত। ২৫/১২/২০১৫ তারিখে শুভ বড়দিন উপলক্ষে বিশেষ উপাসনা। বিশ্ব শান্তির জন্য দেশের জন্য চার্চ সমূহের জন্য বিশেষ প্রার্থনা উৎসর্গ করবেন চার্চ সম্পাদক মিঃ স্বপন বারিক, দুপুর ১২টায় শুভ বড়দিনের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখবেন এবং পরিচালনায় রেভারেন্ড মাইকেল মারাক। উপাসনার পরে বড়দিনের শুভেচ্ছা বিনিময় ও চা চক্র।
২৬/১২/২০১৫ তারিখে সাংস্কৃতিক অনুষ্ঠান মন্ডলীর ছেলে-মেয়েদের উদ্যোগে। সময় সন্ধ্যা ৭টা। পরিচালনায় মিস নিপু বিশ্বাস, কাজলি বারিক এবং আমন্ত্রিত শিল্পীবৃন্দ। স্থান- গীর্জা প্রাঙ্গন। এতে সবাই আমন্ত্রিত।
২৭/১২/২০১৫ তারিখে রবিবারের উপাসনা বছরের শেষ রবিবার। পরিচালনায় মিঃ স্বপন বারিক। সানডে স্কুলের ছেলে মেয়ের চিত্রাংকন প্রতিযোগীতা। পরিচালনায় মিস রিতা বিশ্বাস।
২৮/১২/২০১৫ তারিখে মন্ডলী নিজস্ব উদ্যোগে এক মনোঙ্গ সংকীর্তন আয়োজন করা হয়েছে। সময়- বিকাল ৫টা। পরিচালনায় মিঃ সাগর বিশ্বাস। অনুষ্ঠানের পর ড্রাই ফুড দেওয়া হবে।