ভাবীকে নিয়ে দেবর উধাও, অতঃপর…

Sultana and Alomgirডেস্ক রিপোর্টঃ বড় ভাই মোঃ আনোয়ার হোসেনের স্ত্রী সুলতানা বেগমকে (৪৩) নিয়ে উধাও হয়ে যায় তার ছোট ভাই দুই সন্তানের জনক মোঃ আলমগীর হোসেন (৩৪)। এ বিষয়ে আলমগীরের স্ত্রী মারজাহান বেগম (২৪) স্বামীর বিরুদ্ধে সোমবার রাতে রামগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে থানা পুলিশ আলমগীরকে গ্রেপ্তার করে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার ভোলাকোট ইউনিয়নের নাগমুদ গ্রামের মধ্য পাড়া বাল্লা বাড়ীর ইয়াছিন বাল্লার মেজো ছেলে আলমগীরের সাথে তার বড় ভাইয়ের স্ত্রী সুলতানা বেগমের দীর্ঘ দিন থেকে অবৈধ সম্পর্ক চলে আসছিলো। তার কারনে আলমগীর তার বিবাহিত স্ত্রী মারজাহানের সাথে সব সময় খারাফ আচরন করতো। এমনকি তাকে বিভিন্ন সময় মারধর করতো।
এরই ধারাবাহিকতায় গত বুধবার রাত্র ২টার সময় আলমগীর তার বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। এক পর্যায়ে আলমগীর তার স্ত্রীকে টেলিফোনে ডিভোর্স দিবে ও বড় ভাইয়ের স্ত্রী সুলতানা বেগমকে বিয়ে করবেন বলে জানিয়েছেন।
কিন্তু মারজাহান বেগম অনেক আকুতি মিনতি করে স্বামীকে বলে তাদের সন্তানদের দিকে তাকিয়ে সে যেন এ কাজ না করে। কিন্তু আলমগীর তা কোন ভাবেই মানতে রাজী নন। এলাকার গন্য মান্য ব্যক্তিদের এ বিষয়ে জানিয়ে কোন লাভ না হওয়ায় মারজাহান বেগম নিরুপায় হয়ে সোমবার রাতে রামগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করলে এস আই মোঃ লুতফুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে আলমগীরকে গ্রেফতার করে।
এ বিষয়ে আলমগীরের স্ত্রী মারজাহান বেগম জানান, সুলতানা বেগমের সাথে গত ৬-৭ মাস থেকে অবৈধ সম্পর্ক থাকায় সে সবসময় আমার সাথে খারাপ আচরন করতো এবং আমাকে মারধর করতো। এমনকি সন্তানদের প্রতিও খেয়াল রাখতো না। সে আমাকে প্রায় বলতো ডিভোর্স দিবে। এর কারন জানতে চাইলে এড়িয়ে এড়িয়ে যেত।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া গণমাধ্যমকে জানান, মারজাহান বেগমের অভিযোগের ভিত্তিতে পুলিশ আলমগীরকে গ্রেফতার করেছে। সুলতানা বেগমকেও গ্রেফতারের চেষ্টা চলছে।