এবার পরিবারের সিদ্ধান্তেই দ্বিতীয় বিয়েতে বসবেন নাদিয়া

Nadiaবিনোদন ডেস্ক : নাচ ও অভিনয়। এই দুই ক্ষেত্রেই বিচরণ জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়ার। অবশ্য এ মুহূর্তে অভিনয়ে বেশি ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। বর্তমানে তিনি ব্যস্ত আছেন বেশ কিছু ধারাবাহিকের কাজ নিয়ে। বর্তমানে কাজ নিয়ে তিনি এতটাই ব্যস্ত যে দম ফেলারও ফুসরত নেই। বর্তমানে তিনি ব্যস্ত আছেন, এসএ হক অলিকের পরিচালনায় ‘আয়না ঘর’, হুমায়ুন ফরিদের ‘পাগলা হাওয়ার দিন’।
এছাড়া সকাল আহমেদের একটি নতুন ধারাবাহিকের শুটিং শুরু হবে।
এছাড়া নাদিয়া অভিনীত সৈয়দ শাকিল নির্মিত ‘সম্রাট’ এনটিভিতে প্রচার শুরু হয়েছে। এর শুটিং কাজ চলবে এ মাসের ১৮ তারিখ পর্যন্ত। গত কয়েকদিন আগেই এ নাটকটি প্রচারে এসেছে। এছাড়া প্রচার চলছে আল হাজেনের ‘লড়াই’। এ দু’টি নাটক থেকে তিনি বেশ ভালো রেসপন্সও পাচ্ছেন। নাচের মানুষ হলেও এখন নাচ থেকে অভিনয়টাকেই বেশী প্রাধান্য দিচ্ছেন এই তারকা। নাচ সম্পর্কে তিনি জানান, কয়েকটি স্টেজ শো হাতে রয়েছে। সেগুলোর কাজ করবো। পাশাপাশি আমার স্কুল ভিকারুন্নিসার রি-ইউনিয়ন এই মাসের ২৬ তারিখ। এবার বড় করে আয়োজন হচ্ছে। সেখানে পারফর্ম করবো। এছাড়াও নাদিয়া অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘বাক্সবন্দী’ নাটকটি এনটিভিতে প্রচার শুরু হয়েছে মাসখানেক হলো। এটিএন বাংলায় ফজলুর রহমানের ‘জীবনের অলি গলি’ ও সবুর খানের ‘দাগ’ নাটক দুটি প্রচার হচ্ছে। পাশাপাশি ‘কমেডি অ্যাট কলোনি’, ‘পরণ কথা’, ‘গন্তব্য নিরুদ্দেশ’, ‘উত্তর পুরুষ’ ধারাবাহিকগুলো প্রচার চলতি।
এদিকে এই অভিনেত্রী তার বিয়ে সম্পর্কে জানালেন, এ বিষয়ে আপাতত কোনো ভাবনা নেই। নাটকের কাজ চলছে। সেটা নিয়ে ব্যস্ত আছি। এসব ভাববার সময়টা তো থাকতে হবে। আর এবার যদি বিয়ে করি তবে সেটা পরিবারের পছন্দেই করবো। সেজন্য এবার বাবা-মায়ের ওপরই দায়িত্বটা ছেড়ে দিয়েছি। সূত্র: মানবজমিন