ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল সমাবেশ

12358518_928505073906358_917830611_nডেস্ক রিপোর্টঃ সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোলাপগঞ্জ ছাত্রলীগ। বুধবার সকালে বিক্ষোভ মিছিলটি গোলাপগঞ্জ উপজেলায় প্রাঙ্গন থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি বাতিলের দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ছাত্রলীগ নেতা নাহিজ্জামান এর সভাপতিত্বে ও ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন মালাকার অপু ও জুয়েলের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা রাজন আহমদ, নুরুল হক হেলু, জাকের আহমদ,ফয়ছল আহমদ,মারজান চৌ:, আরিফ আহমদ, লিজা বেগম, দিনা আক্তার।

বক্তারা বলেন, ঐতিহ্যবাহী ছাত্রলীগের কমিটিতে অছাত্র,শিবর থেকে অনুপ্রবেশকারীদের দিয়ে জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়েছে। কমিটিতে তৃণমূলের ত্যাগী পরীক্ষিত নেতাকর্মীদের মুল্যায়ন করা হয়নি। বক্তারা আরো বলেন, অচিরে সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ত্যাগী পরীক্ষিত নেতাকর্মীদের মুল্যায়ন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। তা না হলে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে রাজপথে অবস্থান নিয়ে ছাত্র অনির্দিষ্টকালের ছাত্র ধর্মঘটের ডাক দেয়া হবে।

সভায় আরো বক্তব্য রাখেন তাহমিনা আক্তার, সরফ উদ্দিন, এমদাদুল হক আকাশ, এবাদ আহমদ, জাকের আহমদ,রাজু আহমদ, সিপার আহমদ, সুহেল আহমদ, সিপার আহমদ, হাসান আহমদ, নাসিম জ্জামান, শহিদ আহমদ, শরিফ আহমদ, সাদেক আহমদ, আমান আহমদ, রুবেল আহমদ মাহফুজ আহমদ, শাহান আহমদ, লিটু আহমদ, জুনেদ আহমদ, রুবেল আহমদ, সাজু আহমদ, হাবিব আহমদ, সাদি আহমদ, রফি, সৌরভ মালাকার, আমান, সুয়েদ, তানবির, মারুফ, সাদেক, রেহান, কাইয়ুম, পাপপু, মিজু, আবুল খায়ের, দিদার, মিলাদ, রাজু, রুহুল আমিন, আবির প্রমুখ।