মোঃ সাইফুল হাই এর কারামুক্তি উপলক্ষে সিওমেক ছাত্রলীগের আনন্দ মিছিল

ছাত্রদল কর্তৃক দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় আটক নির্ভীক, সৎ ও পরিচ্ছন্ন রাজনীতির প্রতীক বাংলাদেশ ছাত্রলীগ সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজ শাখার সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ সাইফুল হাইয়ের দীর্ঘ ৩মাস যাবত কারাবরণের পর মুক্তি উপলক্ষে গতকাল রোববার বাংলাদেশ ছাত্রলীগ সিওমেক শাখা কর্তৃক এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
উক্ত মিছিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ সিওমেক শাখার সাধারণ সম্পাদক ও মিছিলের মধ্যমনি মোঃ সাইফুল হাই, সহ সভাপতি মোঃ মাজহারুল হক অমিত, যুগ্ম সম্পাদক মানিকুল আলম, অঙ্গীকার সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম খান, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তারেক উদ্দিন তাজ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা হোসাইন মোহাম্মদ সাগর, মহানগর যুবলীগের সদস্য সুমন তালুকদার সহ সিওমেক ও মহানগর ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।
আনন্দ মিছিলটি ক্যাম্পাস থেকে শুরু হয়ে রিকাবী বাজার পয়েন্ট পদক্ষিণ করে আবার ক্যাম্পাসে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সিওমেক ছাত্রলীগ নেতা মোঃ ইসমাইল ভূঁইয়া রাহাতের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা সকল বাঁধা বিপত্তি পেরিয়ে সিওমেক ছাত্রলীগ আবার জেগে উঠবে এবং আরো সামনের দিকে অগ্রসর হবে বলে আশা প্রকাশ করেন।