গোলাপগঞ্জে বিএনপি, জাপা ও খেলাফতের মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

12977ডেস্ক রিপোর্টঃ পৌরসভা নির্বাচনে মননোয়ন পত্র বাছাই প্রক্রিয়ার শেষ দিনে রোববার সিলেটের গোলাপগঞ্জে বিএনপি মনোনিত প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী, জাতীয় পার্টির সমর্থিত প্রার্থী মো. সুহেদ আহমদ এবং খেলাফত মজলিসের প্রার্থী আমিনুল ইসলামের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রবিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

বিএনপির প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী সময়মত আয়কর রির্টান দাখিল করেন নি বলে জানা গেছে। বাকি দুইজনের মনোনয়নপত্র তথ্যজনিত সমস্যা থাকায় বাতিল করা হয়েছে। তবে আগামী ৩ দিনের মধ্যে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপীল করতে পারবেন তারা।

গোলাপগঞ্জ পৌরসভায় মেয়র পদে বাতিল হওয়া এই তিনজন ছাড়াও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান মেয়র জাকারিয়া আহমদু পাপলু ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক পৌর প্রশাসক সিরাজুল জব্বার চৌধুরী, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম রাবেল ও স্বতন্ত্র প্রার্থী আমিনুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তবে তাদের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করছে স্থানীয় নির্বাচন কর্মকর্তারা।