মিলানে বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ফোরাম এর আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ccc6ad33-3d92-4f16-bead-37a74f1e6be2ইতালি মিলান প্রতিনিধি: ইতালির মিলানে জাতীয়তাবাদী দলের আদর্শের নেতা কর্মীদের নিয়ে গঠিত বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ফোরাম এর আত্ম প্রকাশ হয়েছে। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ফোরাম এর সভাপতি ময়েজুর রহমান ময়েজ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুর হোসেন জমির এর পরিচালনায় আলোচনা ও পরিচিতি সভার শুরুতে পবিত্র কোর্ আন তেলওয়াত করেন জায়েদ হাসান।ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক নব গঠিত জাতীয়তাবাদী ফোরামের  সকল নেতাকর্মীদের পরিচয় করিয়ে দেন। সভায় অতিথি হিসাবে সিলেট বিভাগের দিরাই সমাজ কল্যাণ সমিতির সভাপতি মসুদ আহমেদ ও আরজু মিয়া উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি ফকরুল উদ্দিন তালুকদার,সহ সভাপতি সাইফুল ইসলাম,সহ সভাপতি বশির উদ্দিন,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিক আহমেদ সিজিল,যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির,যুগ্ম সম্পাদক মুমিন আহমেদ,আবুল ওয়েছ চৌধূরী,সাংগঠনিক সম্পাদক মীর আক্তার হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান,জিয়াউল ইসলাম,তারেক রহমান সহ প্রমুখ।
সভায় বক্তারা বলেন,জিয়াউর রহমানের আদর্শকে লালন করে জাতীয়তাবাদী দলকে আরো শক্তিশালী করতে একত্রিত হয়ে কাজ করার অঙ্গীকার করেন এবং যে কোন মূল্যে  বাংলাদেশে স্বৈরাচারী হাসিনা সরকারকে
বিতারিত করতে যেসকল করণীয় সেই গুলো কার্যক্রম করার শপথ গ্রহণ করেন। সভায়
বিএনপি নেতা শহীদ সালাহউদ্দীন কাদের চৌধুরী , ইলিয়াস আলী ,চৌধুরী আলম সহ সকল নিহত নেতা কর্মীদের রুহের মাগফেরাত এবং গুমকৃত নেতাদের মুক্তি কামনা করেন।