প্রথমবারের মতো এক ছবিতে বলিউডের পাঁচ প্রজন্মের পাঁচ নায়িকা! (ভিডিও)

58566বিনোদন ডেস্ক: প্রথমবারের মতো একসাথে হয়েছেন বলিউডের পাঁচ প্রজন্মের পাঁচ সেরা সুন্দরী শ্রীদেবী, কাজল, কারিশমা, কারিনা ও আলিয়া ভাট। চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ সংখ্যায় জনপ্রিয় ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের প্রচ্ছদে এক ফ্রেমে দেখা যাবে তাদেরকে। এই খবরে দারুণ সাড়া পড়েছে বলিউড পাড়ায়। ধারণা করা হচ্ছে, ম্যাগাজিনটি তার বিক্রিতে পূর্বের সব রেকর্ড পেরিয়ে যাবে এবার।
জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি উদযাপনের অংশ হিসেবে এই প্রচ্ছদ সাজানো হয়েছে। বলিউডের এই পাঁচ অভিনেত্রীর প্রত্যেকেই মনীষের ঘনিষ্ঠ। তারা বহুবার মনীষের নকশা করা পোশাকে ক্যামেরা এবং বাস্তব জীবনে বাজিমাত করেছেন।
বলাবাহুল্য, ভোগের প্রচ্ছদে পাঁচ তারার পরনের পোশাকেরও নকশা করেছেন মনীষই। রূপসজ্জার দায়িত্বে ছিলেন আনাইতা শ্রফ আদাজানিয়া। এ ছাড়া তাদের পরা অলঙ্কার সামগ্রী সরবরাহ করেছে নিরব মোদি জুয়েলারি। নিজের ক্যাারিয়ারে রজত জয়ন্তীতে এমন দারুণ উপহার পেয়ে উচ্ছ্বসিত মনীষ। টুইটারে এজন্য ভোগ ইন্ডিয়াকে ধন্যবাদ জানান তিনি।
পাঁচ অভিনেত্রীর মধ্যে কাজল পাঁচ বছর পর ‘দিলওয়ালে’ (শাহরুখ খান) ছবির মাধ্যমে রূপালি পর্দায় ফিরছেন। কারিনা সম্প্রতি ‘কি অ্যান্ড কা’র (অর্জুন কাপুর) কাজ শেষ করলেন। শ্রীদেবীকে সর্বশেষ ‘পুলি’ ছবিতে দেখা গেছে। আলিয়া ব্যস্ত ‘কাপুর অ্যান্ড সানস’ ও ‘উড়তা পাঞ্জাব’ নিয়ে। আর কারিশমা সহসা ক্যামেরার সামনে ফিরবেন কি-না তা নিয়ে দ্বিধায় আছেন।দেখুন ভোগ ম্যাগাজিনে পাঁচ সুন্দরির ফটোশুটের ভিডিও :