খরাদিপাড়া থেকে তরুণী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফাইল ফটো
ফাইল ফটো

ডেস্ক রিপোর্টঃ নগরীর শিবগঞ্জ খরাদিপাড়া থেকে তরুণী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম কনি রানী পাল (১৮)। সে সুনামগঞ্জ সদর উপজেলার বেহেলি গ্রামের গোপেন্দ্র চন্দ্র পালের মেয়ে। এসএমপি’র শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন সিলেটভিউ২৪ডটকমকে জানিয়েছেন, বুধবার দুপুরে পুলিশ তরুণীটির লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে কনির পরিবারের কেউ অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
কনি যে বাসায় কাজ করত ওই বাসার গৃহকর্তা সুমন দাস ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। জানা যায়, শিবগঞ্জ খরাদিপাড়া বৈশাখী/৯১ বাসার ৫ম তলায় বসবাস করেন সুমন দাস। ৩-৪ বছর ধরে কনি রানী দাস তার বাসায় গৃহকর্মীর কাজ করতেন।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই বাসার এক বাসিন্দা গণমাধ্যমকে জানান- বুধবার সকাল ১১টায় সুমন দাসের স্ত্রী ৩য় তলায় বেড়াতে আসেন। এসময় কনি কাপড়-চোপড় ব্যাগে গুছিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যাচ্ছিল। তখন সুমনের স্ত্রী তাকে বাসায় ফিরে যেতে বলেন। কিছুক্ষণ পর সুমনের স্ত্রী বাসায় এসে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর বাসা থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে শাহপরান থানা পুলিশ বাসা থেকে গৃহকর্মী কনির ঝুলন্ত লাশ উদ্ধার করে।