টিলাগড়ে প্রতিপক্ষ গ্রুপের হামলায় ৩ ছাত্রলীগ কর্মী আহত, ফের সংঘাতের আশঙ্কা

12395ডেস্ক রিপোর্টঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর টিলাগড়ে ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপের হামলায় আরেক গ্রুপের ৩ কর্মী আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার প্রেক্ষিত টিলাগড় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো সময় বড় ধরণের সংঘাতের আশঙ্কা দেখা দিয়েছে। হামলায় গুরুতর আহতরা হচ্ছেন, যুবলীগ নেতা শেখ মো. সুলেমান (৩৮), ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ অভি (২৫) ও সুমন পাল প্রিতম (২৩)। তাদেরকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তিনজনই কামরুল-সঞ্জয় গ্রুপের নেতা বলে জানা গেছে। এর মধ্যে অভির অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
পুলিশ এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, মঙ্গলবার সকালে সিলেট সরকারি কলেজে রায়হান গ্রুপের ছাত্রলীগ কর্মীকে মারধর করেন কামরুল গ্রুপের কর্মীরা। দুপুর ২টার দিকে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু ও বর্তমান সাধারণ সম্পাদক রায়হান গ্রুপের কর্মীরা টিলাগড়ে অস্ত্রসস্ত্র নিয়ে মহড়া দিতে থাকেন। এসময় মিহাদকে মারধরকারীদের খুঁজতে থাকেন তারা। তাদেরকে না পেয়ে উত্তেজিত কর্মীরা টিলাগড় পয়েন্ট এলাকায় অবস্থিত রাজমহল সুইটমিটসহ ৩টি দোকানে ভাংচুর করে। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার পর থেকে থমথমে অবস্থা বিরাজ করে টিলাগড় এলাকায়। দু’গ্রুপই অস্ত্রসস্ত্র নিয়ে টিলাগড় এবং আশপাশের এলাকায় শোডাউন শুরু করে।
রাত সাড়ে ৯টা দিকে রায়হান গ্রুপের কর্মীরা হামলা চালায় সুলেমান, প্রিতম এবং অভির উপর। মাথাসহ শরীরের বিভিন্ন অংশে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তাদের। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।