হঠাৎ নূর হোসেনের বাড়িতে পুলিশের অভিযান

nur hussainসুরমা টাইমস ডেস্কঃ নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় তার ভাতিজা কাউন্সিলর শাহজালাল বাদলের বাড়িতেও পুলিশ অভিযান চালায়।
নূর হোসেনের সহযোগীরা এলাকায় ফিরে এসেছে এমন খবরে তাদের গ্রেপ্তারের জন্য সোমবার বিকেল ৪টার দিকে এ অভিযান চালানো হয়। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (ক-অঞ্চল) মো. ফোরকান সিকদারের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ, জেলা পুলিশ, আর্মড ব্যাটালিয়ন ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ যৌথভাবে সোমবার বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জ শিমরাইল টেকপাড়ার নূর হোসেন ও তারই ভাতিজা বাদলের বাড়িসহ বিভিন্ন বাড়িতে ওই অভিযান চালায়। শাহজালাল বাদল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফত উল্লাহ জানান, সংবাদপত্রে নূর হোসেনের সহযোগীরা এলাকায় ফিরে আসার খবরে সন্ত্রাসী, চাঁদাবাজ গ্রেপ্তার ও মাদক উদ্ধারে যৌথভাবে এ অভিযান চালানো হয়। কিন্তু এসময় তাদের সহযোগী বা কোনো অপরাধীকে পাওয়া যায়নি।
তিনি বলেন, ‘সিদ্ধিরগঞ্জে নতুন করে কোনো নূর হোসেন সৃষ্টি হতে দেব না। আইনশৃঙ্খলা অবনতি হবে এমন কাউকে মাথা তুলে দাঁড়াতে দেব না।’
পরে পুলিশ সিদ্ধিরগঞ্জের শিমরাইলের জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টারের ভাতিজা সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলামের কার্যালয়ে অভিযান চালায়।
প্রসঙ্গত, গত বছরের ২৭ এপ্রিল সাত খুনের পর ভারতে পালিয়ে যান নূর হোসেন। ওই বছরের ১৪ জুন কলকাতার বাগুইআটিতে পুলিশের হাতে ধরা পড়েন তিনি। গত ১২ নভেম্বর রাতে তাকে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে হস্তান্তর করে ভারতীয় কর্তৃপক্ষ। গত ১৩ নভেম্বর নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।