ছাত্রদল নেতা নাচনকে র‌্যাব থেকে কোতোয়ালিতে হস্তান্তর

Nachonসুরমা টাইমস ডেস্কঃ নগরীর বালুচর থেকে মহানগর ছাত্রদলের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক রেজাউল করিম নাচনকে র‌্যাব থেকে কোতোয়ালি থানাতে হস্তান্তর করা হয়েছে। বুধবার রাত পৌনে ৯ টায় নাচনকে কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার ফায়াজ আহমদ তাকে নিয়ে আসেন।
সন্ধ্যায় শাহপরাণ থানায় হস্তান্তর করে র‌্যাব। বুধবার বেলা সোয়া ২টার দিকে র‌্যাব-৯ এর সাদা পোষাকধারী একটি দল তাকে গ্রেফতার করেছিল।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- ছাত্রদল নেতা রেজাউল করিম নাচন মোটর সাইকেলযোগে বালুচর এলাকা দিয়ে যাচ্ছিলেন। বালুচর পয়েন্ট সংলগ্ন এমসি কলেজ খেলার মাঠ এলাকায় যাওয়ার পর র‌্যাব-৯ এর সাদা পোষাকধারী একটি দল মোটর সাইকেলের গতিরোধ করে।
র‌্যাবের পাঠানো প্রেসনোটে উল্লেখ করা হয়, বুধবার দুপুরে র‌্যাবের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে এএসপি পংকজ কুমার দে এর নেতৃত্বে এসএমপি‘র শাহপরান থানাধীন এমসি কলেজ এর ছাত্রাবাস সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় কোতয়ালী থানার মামলা নং-০৩ (০১) ২০১৪, জিআর নং-০৩/১৪ (বিস্ফোরক মামলা), ২৭ (০৯) ২০১৪, জিআর নং-২৯৪/১৪ (ধারা-১৪৭/১৪৮/১৪৯/১৮৬/৩৫৩/৩৩২/ সরকারী কাজে বাধা ও পুলিশ এ্যাক্ট মামলা) ওয়ারেন্টভুক্ত আসামী রেজাউল করিম নাচনকে গ্রেফতার করা হয়। পরে তাকে শাহপরান থানার জিডি মূলে হস্তান্তর করা হয়।
শাহপরাণ থানার ওসি নিজাম উদ্দিন জানান- বালুচর এলাকা থেকে র‌্যাব-৯ এর একটি বিশেষ দল রেজাউল করিম নাচনকে গ্রেফতার করেছে। র‌্যাব জিডিমূলে নাচনকে আমাদের কাছে হস্তান্তর করেছে। আমাদের থানায় তার বিরুদ্ধে কোন ওয়ারেন্ট না থাকায় আমরা তাকে কোতয়ালি থানায় হস্তান্তর করেছি।
কোতয়ালি থানার সেকেন্ড অফিসার ফায়াজ আহমদ জানান, রেজাউল করিম নাচনের বিরুদ্ধে ২টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। আর ৭টি মামলার চার্জশিটভুক্ত আসামী। তাই তাকে আমাদের থানায় নিয়ে আসা হয়েছে।