ছাত্রলীগ নেতা নিপুর দখল থেকে এমসির সম্পত্তি উদ্ধারের আল্টিমেটাম

Nipu-Chhatroleageসুরমা টাইমস ডেস্কঃ সিলেট এমসি কলেজের সীমানা ঘেষা বালচুর-নয়াবাজার সড়কের পাশে সরকারী জায়গায় সাবেক ছাত্রলীগ নেতা হিরন মাহমুদ নিপুর দখলে গড়ে উঠা পাকা দালান ঘর সহ সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছে এমসি কলেজ কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার সরেজমিনে পরিদর্শনে গিয়ে তৈরি পাকা ঘর সহ সকল অবৈধ স্থাপনা সরিয়ে ফেলতে নিদের্শ দেন এমসি কলেজের প্রিন্সিপাল নিতাই চন্দ্র চন্দ। কলেজ সূত্রে জানা যায়, এমসি কলেজের হোষ্টেলের সীমানা ঘেষা সরকারী জায়গায় গত কয়েকমাস ধরে অবৈধ স্থাপনা গড়ে তুলেন সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি হিরণ মাহমুদ নিপু। ৭ নভেম্বরের মধ্যে এগুলো সরিয়ে ফেলরা জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
সম্প্রতি এমসি কলেজের সীমানা ঘেষা বালুচর সড়কে সরকারী জায়গার উপর অবৈধভাবে গড়ে তোলা হয়েছে একটি পাকা ঘর। স্থানীয়রা জানিয়েছেন, ঘরটি এমসি কলেজের সীমানায় বানানো হয়েছে। তাছাড়া এটি ছড়ার উপর নির্মিত হয়েছে বলে জানা গেছে। নির্মিত পাকা ঘরটি দলীয় অফিস হিসেবে ব্যবহার করার চেষ্ঠা করা হচ্ছে। সরকারী জায়গা দখল করে এভাবে দলীয় অফিস নির্মান করা নিয়ে বালুচর এলাকায় সর্বস্থরের জনসাধারণ মধ্যে বিরূপ প্রতিক্রিয়া বিরাজ করছে।
এ ব্যাপারে হিরন মাহমুদ নিপুর বক্তব্য নেয়ার রোববার সন্ধ্যায় তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।