জৈন্তাপুরে ৬কাটুন ভারতীয় নাছির বিড়ি সহ ১ব্যক্তি আটক

18-10-2015 Jaintapurমোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটে জৈন্তাপুরে ২লক্ষ মূল্যের ৬কাটুন ভারতীয় নাছির বিড়ি সহ ১ব্যক্তিকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দয়ের করে কোর্ট হাজতে প্রেরণ।
পুলিশ সূত্রে জানাযায়- গতকাল সকাল সাড়ে ৫টায় জৈন্তাপুর উপজেলা খাসিয়াহাটি টু বালিকা বিদ্যালয় রোড হতে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনজার্চ এর নিদেশে এস.আই রুমেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ৬কাটুন ভারতীয় নিষিদ্ধ নাছির বিড়ি আটক করে। যাহার আনুমানিক মূল্য প্রায় ২লক্ষ টাকা। বিড়ি বহনকারী চোরাকারবারী দলের দল নেতা উপজেলা লামাশ্যামপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আইয়ুব আলী(৪৫) কে আটক করে। এ বিষয়ে আটককৃত আইয়ুব আলীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়। পুলিশ জানায় একটি চক্র দীর্ঘ দিন হতে উপজেলার বিভিন্ন রোড ব্যবহার করে সীমান্ত এলাকা হতে মাদক দ্রব্য জাতীয় পন্য পরিবহন করে আসছে। এচক্রটিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রাখা হয়েছে।
অফিসার ইনজার্চ সফিউল কবির বলেন- গোপন সংবাদের ভিত্তিত্বে খবর পেয়ে অভিযান পরিচালনা করে প্রায় ২লক্ষ টাকা মূল্যার ৬কাটুন নাছির বিড়ি সহ আইয়ুব আলীকে হাতে নাতে আটক করি। তার বিরুদ্ধে মাদক দব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।