ইমরান সরকারকে হত্যার হুমকি

imran-1_87237_1সুরমা টাইমস ডেস্কঃ গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে ফেসবুকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে তিনি শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেছেন।
শনিবার বিকাল তিনটার দিকে নিজের ফেসবুক পেইজে ইমরান লিখেছেন, “বিদেশিদের মতো করে হত্যা করা হবে” – উগ্র ধর্মান্ধের হত্যার হুমকির বিষয়টি আপনারা ইতোমধ্যে জেনেছেন। এই কাপুরুষদের এধরনের হুমকিকে হয়তো এতো গুরুত্ব দেয়ার কিছু নেই। তবে এদেরকে আইনের আওতায় আনাটা আমি এই মুহূর্তে খুব গুরুত্বপূর্ণ মনে করছি। কেননা এই সন্ত্রাসীরা এখন শুধু হুমকিই দিচ্ছে না, কাপুরুষোচিত হামলা করে একেরপর এক সন্ত্রাসী ঘটনা ঘটিয়েই যাচ্ছে। আমি ইতোমধ্যেই আইনশৃঙ্খলা বাহিনীকেও বিষয়টি অবগত করেছি। তারা একটি সাধারণ ডায়রির পরামর্শ দিয়েছেন এবং হুমকিদাতাকে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন।”
imran_87237_0এ ঘটনায় জিডি করবেন জানিয়ে ইমরান লিখেছেন, “আইনের প্রতি শ্রদ্ধাশীল নাগরিক হিসেবে আমি আজ বিকাল ৪টা শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত নিয়েছি। পাশাপাশি সমাজের সকল শ্রেণি-পেশা-বয়সের মানুষকেও এই দেশবিরোধী উগ্র সন্ত্রাসীদের মোকাবেলায় প্রস্তুত থাকার আহবান জানাচ্ছি। বাংলাদেশের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় সকল বিভেদ ভুলে আমাদের অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।”
এর আগে আরেক স্ট্যাটাসে ইমরান জানান, পর্যালোচনা করে দেখা যায়, সে তার ব্যক্তিগত মোবাইল ইন্টারনেট ব্যবহার করে এই হুমকি দিয়েছে। আর তার ঠিকানা হিসেবে ময়মনসিংহ জেলা ও আনন্দমোহন কলেজ উল্লেখ আছে।
তিনি ফেসবুকে লিখেছেন, আমি এই উগ্র সন্ত্রাসীর কাপুরুষোচিত হুমকিতে মোটেই ভীত নই। তবে সকলের অবগতি ও আইনশৃঙ্খলা বাহিনীর জ্ঞাতার্থে বিষয়টি জানিয়ে রাখলাম।
এদিকে, বিকাল পাঁচটার দিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক ঢাকাটাইমসকে জানান, ইমরান এইচ সরকার জিডি করার জন্য থানায় এসেছেন। জিডি করার পর এ ব্যাপারে আমরা পরবর্তী পদক্ষেপ নেব।