বালাগঞ্জে নিজবাড়ী থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জে নিজবাড়ী থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বৃহ¯পতিবার দুপুরে দেওয়ানবাজার ইউনিয়নের খাঁপুর গ্রামে নিজবাড়ী থেকে উদ্ধারকৃত এ যুবকের নাম মো. সাদেক মিয়া (২০)। সে খাঁপুর গ্রামের ওদুদ মিয়ার পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সাদেক মিয়া পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রির লেবার। বুধবার জালালপুর ইউনিয়নের বাদেশপুর গ্রামের হুশিয়ার মিয়ার বাড়ীতে কাজে যায়। সেখানে হুসিয়ার মিয়া সাথে মোবাইলে জোরে কথা বলা নিয়ে বাক বিতন্ড হয়।এ পর্যায়ে হুশিয়ার মিয়া কাজ বন্ধ করে চলে যেতে বলেন। সাদেকসহ তাঁর অন্যান্য সহকর্মীরা কাজ পেলে বাড়ীতে চলে আসেন। এ নিয়ে ঠিকাদার আনোয়ার, সাদেকের বাবার কাছে নালিশ করলে তাঁর বাবা তাতে মারধর করেন। সকালে পরিবারের লোকজন তাঁর ঝুলন্ত লাশ দেখতে পেলে স্থানী ইউপি চেয়ারম্যানকে জানালে চেয়ারম্যান থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘঁনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেলে পাঠান।
এব্যাপারে বালাগঞ্জ থানার ওসি মো.তরিকুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চত করে জানান, ময়না তদন্ত রির্পোট পেলে ঘটনার বিষয়ে নিশ্চিত করা যাবে।
এদিকে সাদেকের বাবাকে সকালে বাড়ীতে পাওয়া না যাওয়ায় এলাকার মানুষের মুখে নানা প্রশ্ন দেখা দিয়েছে। তবে পরিবারের সদস্যরা জানান, সাদেকের বাবা রাতে আত্বীয়ের বাড়ীতে গিয়ে ছিলেন পরে খবর পেয়ে তিনি বাড়ীতে আসেন।
এ নিয়ে সাদেকের পরিবার তথা গ্রামে শোকের ছায়া দেখা দিয়েছে।