ওসমানীনগরে প্রতিপক্ষের হামলা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন কালাম

Image-804 copy.jpgnnসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের ওসমানীনগরে প্রতিপক্ষের প্রাণঘাতি সন্ত্রাসী হামলায় ৪দিন ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আবুল কালাম। এ ঘটনায় থানায় মামলা হলেও হামলাকারীদের ধরতে পারছে না পুলিশ। ফলে চরম নিরাপত্তাহীনতায় ভোগছে আহতের পরিবার। শুক্রবার (৯অক্টোবর) সন্ধ্যায় থানার এওলারতৈল রাস্তায় এ ঘটনা ঘটে। আহত আবুল কালাম এওলারতৈল মোকামবাড়ির মরহুম আব্দুছ ছত্তারের পুত্র। মামলা-মোকদ্দমা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ওসমানীনগরের এওলারতৈল মোকামবাড়ির আবুল কালামের সাথে প্রতিবেশী শাহ রিয়াজুর রহমান রাজু ও তার ভাইদের বিরোধ চলে আসছিল। সম্প্রতি আবুল কালাম বাদী হয়ে সিলেটের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১ম আদালতে একটি দরখাস্ত মামলা করেন। মামলাটি পিবিআই-এর তদন্তে রয়েছে। মামলা দেয়ায় চরমভাবে ক্ষুব্ধ হয়ে ওঠে রাজু ও তার পরিবার। আবুল কালামকে হত্যার জন্য তারা সুযোগ খোঁজতে থাকে। শুক্রবার (৯অক্টোবর) আবুল কালাম মোটরসাইকেল যোগে তার এক আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা রাজু ও তার স্বজনরা রাস্তায় আবুল কারামের উপর ঝাপিয়ে পড়ে। তারা ধারালো অস্ত্র দিয়ে কোপিয়ে ও রড দিয়ে পিটিয়ে মৃত ভেবে ফেলে চলে যায়। এ সময় তারা আবুল কালামের কাছে থাকা একলাখ পয়ষট্টি হাজার টাকাও ছিনিয়ে নেয় । স্থানীয় লোকজন আবুল কালামকে মূমূর্ষ অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি ওই হাসপাতালের ৩য় তলাস্থ ১০নং ওয়ার্ডের ২০নং কেবিনে চিকিৎসাধীন। তার অবস্থা এখনো শংকামুক্ত নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ ঘটনায় হামলাকারী শাহ রিয়াজুর রহমান রাজুুসহ ৭জনকে এজাহাভুক্ত করে ওসমানীনগর থানায় একটি মামলা (নং-১৩(১০)১৫) করা হয়। কিন্তু হামলাকারী কাউকে আজোবধি গ্রেফতার করতে পারেনি পুলিশ। আসামীরা গ্রেফতার না হওয়ায় তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং আহতের পরিবারকে নানা প্রকার হুমকি-ধমকি দিচ্ছে। ফলে আহতের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন। অভিযোগ পাওয়া গেছে, হামলাকারীরা অর্থবিত্তে প্রভাবশালী হওয়ায় তাদের গ্রেফতার করছে না পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এস আই অনুজ কুমার দাশ জানান, মামলা দায়েরের পর বড়ভাইয়ের বিয়ে উপলক্ষে তিনি ছুটিতে রয়েছেন। থানায় ফেরার পর আস্মাীদের ধরতে অভিযান চালাবেন বলে জানান তিনি।