মদন মোহন কলেজের ৭৫ বছর পূর্তি উৎসবের রেজিস্ট্রেশন শুরু আজ থেকে

modon mohonসুরমা টাইমস ডেস্কঃ মদন মোহন কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষে আজ থেকে রেজিস্টেশন শুরু করা হবে বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ। শনিবার বিকেলে কলেজের শিক্ষক মিলনায়তনে সংবাদ সম্মেলণ করে এ তথ্য জানান তিনি। তিনি জানান, চলতি বছরের ডিসেম্বরের ২৫ থেকে ৩১ তারিখের মধ্যে ৭৫ বছর পূর্তির ৩ দিন ব্যাপী অনুষ্ঠানের আযোজন করা হবে। এ লক্ষ্যে রবিবার থেকে কলেজ ক্যাম্পাসে এসে প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন। ১৫০০ টাকা নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে। নিবন্ধনের জন্য স্থানীয় পূবালী ব্যাংক (স্টেডিয়াম শাখা, লামা বাজারে ইউসিবিএল ব্যাংকে দুটি অ্যাকাউন্ট খোলা হয়েছে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্ণিল সময়ের গতিধারায় এ বছর মদনমোহন কলেজের ৭৫ বছরে উন্নিত হবে। এ জন্য কলেজ গভর্ণিং বডির সিদ্ধান্ত অনুযায়ী কলেজ অধ্যক্ষের নেতৃত্বে ৯১ সদস্য বিশিষ্ট প্লাটিনাম জুবিলি সেলিব্রেশন ও এক্স স্টুডেন্টস পূনর্মিলন কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও ৩ দিন ব্যাপী ৭৫ বছর পূর্তি অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে ২০ টি উপ-কমিটি গঠন করা হয়েছে। দেশ বিদেশের অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীরা কলেজের ওয়েভসাইট ভিজিট করে রেজিস্ট্রেশন ফরম উত্তোলন করে ১৫০০ টাকা ফি দিয়ে নাম নিবন্ধন করতে পারবেন।
এতে উপস্থিত ছিলেন- সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গভর্ণিং বডির সদস্য আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গভর্ণিং বডির সদস্য আসাদ উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা ও গভর্ণিং বডির সদস্য বিজিত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বেদানন্দ ভট্টাচার্য্য, উপাধ্যক্ষ সর্ব্বানী অর্জুন প্রমুখ।