বিশ্বনাথে ইতালি প্রবাসীর বাড়িতে ডাকাতি : স্বর্ণালংক্ষার-টাকা লুট

ছবিঃ প্রতীকি
ছবিঃ প্রতীকি

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে উপজেলার তেলিকোনা গ্রামে শুক্রবার দিবাগত গভীর রাতে ইতালি প্রবাসী আজিরউদ্দিনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ডাকাত দল প্রবাসীর বাড়িতে থাকা স্বর্ণালংক্ষার-নগদ টাকাসহ মালামাল লুটপাঠ করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রবাসীর পিতা বাদশা মিয়া সাংবাদিকদের জানান, ১০/১২ জনের একদল ডাকাত ঘরের কলাপসিপল গেইটের তালা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে। এসময় ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে ফেলে। এরপর ডাকাত দল ঘওে থাকা ১৩ ভরি স্বর্ণালংক্ষার, নগদ ১ লাখ ৩২ হাজার টাকা, দুইটি ক্যামেরা, তিনটি ব্যক্তিগত সেলফোন লুট করে নিয়ে গেছে বলেও তিনি অভিযোগ করেন। সংঘবদ্ধ ডাকাত দলের দুই সদস্যকে চিনতে পেরেছেন বলে তিনি সাংবাদিক ও পুলিশকে অবহিত করেছেন।
ঘটনাটি ডাকাতি নয় দাবি করে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, স্থানীয় রাজাগঞ্জবাজারের বণিক কল্যাণ সমিতির কমিটি নিয়ে বিরুদের জের ধরে ঘটনাটি সংঘঠিত হয়েছে বলে পুলিশকে জানানো হয়েছে। অভিযোগ ফেলে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।