এমসি কলেজের কর্মচারিকে প্যান্টের বেল্ট দিয়ে পেটাল ছাত্রলীগ

chhatroleageসুরমা টাইমস ডেস্কঃ সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর তিন কর্মচারিকে প্যান্টের বেল্ট দিয়ে পিটিয়ে আহত করেছেন একদল ছাত্রলীগ কর্মী। শনিবার দুপুরের দিকে এ ঘটনাটি ঘটেছে। ছাত্রলীগের রণজিত গ্রুপের কর্মী কাননের নেতৃত্বে এ মারধরের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সে কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।
শনিবার দুপুরে কলেজ ক্যাম্পাসের বাংলা বিভাগে ও উদ্ভিদবিদ্যা বিভাগে কাননের নেতৃত্বে ছাত্রলীগের ৬/৭ জনের একদল কর্মী বেল্ট দিয়ে পিঠিয়ে মারপিট করে কলেজের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর তিনজন কর্মচারিকে। এতে তারা আহত হন। আহতরা হলেন বাংলা বিভাগের কেরানি সজিব ও ৪র্থ শ্রেণীর কর্মচারি সুমন ও বাবুল। এ ঘটনায় কলেজ কর্মচারিদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
ঘটনার প্রতিবাদে এমসি কলেজের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারিরা রবিবার দিনব্যাপি কর্মবিরতি পালন করার প্রস্তুতি নিচ্ছেন। তারা কর্মবিরতি পালন করলে রবিবার বিপাকে পড়বেন অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা। রবিবার তাদের ফরম পূরণের নির্ধারিত দিন। রাত ১০ টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত বিষয়টি সমাধানের উদ্যোগ নেওয়া হয়নি।
কলেজের একটি সূত্র গণমাধ্যমে অভিযোগ করে বলেছেন, প্রায় সময়ই ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা তাদের গায়ে হাত তুলেন। অন্যায়ভাবে তাদের মারধর করেন। কলেজ কর্তৃপক্ষ সবসময়ই এ ব্যাপারে নির্বিকার থাকে। তারা সমাধানের উদ্যোগ নেয় না। এরই ধারাবাহিকতায় শনিবার তিন কর্মচারিকে মারপিট করল ছাত্রলীগের কর্মীরা। এটার সুষ্ঠু সমাধানের উদ্যোগ নেয়া না হলে আন্দোলনে নামতে পারেন কর্মচারিরা।