প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজকে সংবর্ধনা

এরকম সংগঠন যুবকদের বিপথগামী হওয়া থেকে রক্ষা করে
….প্যানেল মেয়র রোকসানা

Panel Mayor Ruksana, 09.10.15দক্ষিণ সুরমা বরইকান্দি ইভিনিং কাব এর পক্ষ থেকে সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুকবার বরইকান্দি ২নং রোডের কসমোদনী মহল কাবের অস্থায়ী কার্যালয়ে তাকে এই সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজ বলেন, দক্ষিণ সুরমার মধ্যে সবচেয়ে ঐতিহ্যবাহী সংগঠন হচ্ছে ইভিনিং কাব। এই সংগঠনের উদ্যোগে একসময় জেলা পর্যায়ে অনেক প্রতিভাবান খেলোয়াড়রা ওঠে এসেছে। যুবকদের এমন সংগঠন তাদেরকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করবে। যুবকদেরকেই এই সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে হবে।
সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার প্রবীণ মুরব্বি হাজী আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও কাবের সাধারণ সম্পাদক ইমরানুল ইসলাম জাসিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাবের সাবেক খেলোয়াড় আবদুল মালিক শাহজাহান, আবদুল লতিফ ফারুক, রেদোয়ান মিয়া, বশির আহমদ, এডভোকেট এটিএম ফয়েজ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এলাকার মুরব্বি বাবুল মিয়া, আলা উদ্দিন আহমদ, শরীফ মিয়া, মামুন আহমদ, দুলাল মিয়া, নজরুল ইসলাম, হারুন মিয়া, জুসেফ আহমদ, কাবের সভাপতি আবদুল কাদির নিপু, সিনিয়র সহ-সভাপতি আবদুর রহমান কয়েস, সহ-সভাপতি রাহেল আহমদ, জাফর জাহান, সহ-সাধারণ সম্পাদক আলী নুর সম্রাট, প্রচার সম্পাদক বুলবুল আহমদ, কোষাধ্যক্ষ মো. আল আমিন সুমন, সহ-কোষাধ্যক্ষ ফয়েজ আহমদ, জামিল আহমদ, দফতর সম্পাদক আবদুস সামাদ, সহ-দফতর সম্পাদক মাহবুব আলী নুর, সহ-ক্রীড়া সম্পাদক সুলতান আলী নুর ও তাহের আহমদ বাদল, সদস্য আকবর হোসেন, মেহেদি হাসান রুমন, সামির আহমদ, সামিউল গণি সাকি, আবু বকর সিদ্দিক, আশরাফুর রহমান, আদনান আহমদ, আইমান আহমদ, রবিন আহমদ।
সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আশরাফুজ্জামান রফি। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আরিফ শাহরিয়ারন শুভন।