দিরাইয়ে মাদক সম্রাট ও ডাকাত সরদার গ্রেপ্তার

Derai picজুবের সরদার দিগন্ত, দিরাই প্রতিনিধি: সুনামগঞ্জের দিরাইয়ে ওয়ারেন্ট ভুক্ত এক মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে দিরাই থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার করিমপুর ইউনিয়নের মকসদপুর গ্রামের মৃত তুপানী রবি দাসের ছেলে দেবী রাম রবি দাস (৩৫)। দীর্ঘদিন থেকে অবৈধ ভাবে মাদক ব্যাবসা করে আসছে। তার বিরুদ্ধে রয়েছে গ্রেপ্তারী পরোয়ানা। দিরাই থানার এসআই মহাদেব বাছার নেতৃত্বে একটি গোপন সংবাদের বিত্তিত্বে গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে দিরাই থানা পুলিশ। এসআই মহাদেব বাছা বলেন, সে পেশায় মুচি খোয়া পারা পার করে সংসার চলতো তার, মাদক ব্যাবসায় বেশি লাভ দেখে সে নিজ পেশা ছেড়ে দিয়ে মাদক ব্যাবসায় নিয়োজিত হয়ে অবৈধ ভাবে চালিয়ে যাচ্ছিল মাদক ব্যাবসা। তার বিরুদ্ধে মাদক দব্র নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছ। দিরাই থানার মামলা নং ১০ তারিখ ০৬-১০-১৫।
দিরাই থানার অফিসার ইনর্চাজ মোঃ বায়েছ আলম বলেন, অবৈধ এ মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে রয়েছিলো গ্রেপ্তরী পরোয়ানা। তাকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (গতকাল মঙ্গলবার) বিকেলে সুনামগঞ্জ জেল হাজতে তাকে প্রেরণ করা হবে।

Derai pic 1এদিকে একাধীক মামলার ওয়ারেন্টভুক্ত এক ডাকাত সরদারকে গ্রেপ্তার করেছে দিরাই থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, একাধীক মামলা ওয়ারেন্টভুক্ত দূর্ধষ ডাকাত রহিবুর অরফে রহিবুল (৩৫) কে একটি গোপন সংবাদের বিত্তিতে উপজেলার চক বাজার নামক স্থান থেকে দিরাই থানার অফিসার ইনর্চাজ মোঃ বায়েছ আলমের নেতৃত্বে গতকাল মঙ্গলবার ভোর রাতে তাকে গ্রেপ্তার করা হয়। জানা যায়, দিরাই পৌর সভার ভরারগাও গ্রামের মৃত ওয়াকিব উল্লার ছেলে রহিবুলের বিরুদ্ধে রয়েছে একাধীক ডাকাতির মামলা। সে দিরাই ছাড়াও খালিয়াজুড়ি থানার ব্যাংক ডাকাতি মামলার আসামী যার জি আর নং ১১ (১) ১৩ । কুক্ষাত এ ডাকাত সরদার উপজেলার করিমপুর ইউনিয়নের মকসদপুর গ্রামের আঞ্জুমিয়ার বাড়ীতে সংঘটিত ডাকাতি মামলারও আসামী যার জি আর নং ২৬-১৩।
দিরাই থানার অফিসার ইনর্চাজ মোঃ বায়েছ আলম বলেন, কুক্ষাত এ ডাকাত সরদার দিরাই, খালিয়াজুড়ি ও জগন্নাথপুরের একাধীক ডাকাতির ওয়ারেন্টভুক্ত আসামী। কুক্ষাত এ ডাকাত সরদারকে গ্রেপ্তারের পর এলাকার মানুষ স্বস্থিবোধ করছেন।