নবীগঞ্জে ছুরিকাঘাত করে দিনদুপুরে ফিল্মি স্টাইলে ৬ লক্ষ টাকা ছিনতাই

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ আউশকান্দি সড়কে দিন দুপুরে মোটর সাইকেল যোগে ব্যারিকেড দিয়ে ফিল্মি স্টাইলে সিএনজি অটোরিকশা আটকিয়ে যাত্রীকে ছুরিকাঘাত করে ৬ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় এলাকায় তুলপাড়ের সৃষ্টি হয়েছে। গুরুতর আহত যাত্রী আব্দুর রহিম (৫৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুর ১টায়। ছিনতাই করে দু মোটর সাইকেল আরোহী ৫ দুর্বত্ত পার্শ্ববর্তী বাজকাশাড়া গ্রামের ভেতর দিয়ে পালিযে যায়।
এলাকাবাসী সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কামারগাও গ্রামের মৃত মান উল্লাহর পুত্র আব্দুর রহিম ওই দিন দুপুরে বাড়ী হইতে নগদ ৬লক্ষ টাকা নিয়ে নবীগঞ্জ মার্কেন্টাইল ব্যাংকে জমা দেয়ার উদ্যেশ্যে সিএনজি অটোরিক্সা যোগে রওয়ানা দেন। নবীগঞ্জ-আউশকান্দি সড়কের পথিমধ্যে বাজকাশাড়া গ্রামের নিকটে আসা মাত্রই ২টি মোটর সাইকেলে ৫ জন আরোহি ছিনতাইকারী অটোরিক্সার পথরোধ করে আব্দুর রহিমকে চুরিকাঘাত করে তার হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ছিনতাইকারীদের হাতে থাকা ছুরার আঘাতে আব্দুর রহিম বাম পায়ে গুরুতর আহত হন।
ছিনতাইয়ের শিকার আব্দুর রহিম (৫৮) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সে তার এলাকার নতুন বাজারস্থ একটি সমিতির কোষাধ্যক্ষ বলে জানা গেছে।
ছিনতাইয়ের শিকার আব্দুর রহিম জানান, তিনি তার গ্রামের একটি সমিতির অর্থ সম্পাদক। তিনি বাড়ি থেকে নবীগঞ্জ শহরে মার্কেন্টাইল ব্যাংকে উক্ত সমিতির ৬লক্ষ টাকা জমা রাখতে নবীগঞ্জ শহরে যাওয়ার পথিমধ্যে প্রথমে ঢাকা- সিলেট মহা সড়কের সৈয়দপুর বাজার ষ্ট্যান্ড থেকে একটি সিএনজি অটোরিক্সা হবিগঞ্জ থ ১১- ৬০৮ এতে যাত্রী হিসাবে গন্তব্য যাওয়ার লক্ষ্যে তিনি উঠেন। আউশকান্দি কিবরিয়া চত্ত্বর পেরিয়ে যাওয়ার পর পরই ২টি মোটর সাইকেল সিএনজির সামন দিয়ে দ্রুতগতিতে চালিয়ে ওই সড়কের ভাঙ্গার পুল ও বাজকাশাড়া গ্রামের মধ্যবর্তী স্থানে মোটর সাইকেল আরোহী ৫ব্যক্তি সিএনজি অটোরিক্সাটি ব্যরিকেড দিয়ে আটক করে কোন কিছু বুঝে উঠার আগেই আমার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার জন্য ধস্তাধস্তি শুরু করলে এক পর্যায়ে তার বাম পায়ে চুরিকাঘাত করে ব্যাগটি ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। এ সময় আমি চিৎকার করলেও ছিনতাইকারীদের আটক করা সম্ভব হয়নি। ছিনতাইকারীরা মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। তবে, আব্দুর রহিম বলেন, এক ব্যাক্তিকে তিনি কিছু কিছু ছিনেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল বাতেন খানের সাথে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করা হলে ও তিনি ফোন রিসিভ করেননি।