ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

Inamoti Student Association Songbordona Photo-27-09-15ব্যাপক উৎসাহ উদ্দীপনা সরব উপস্থিতি এবং আনন্দঘন পরিবেশে জকিগঞ্জের ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান গতকাল কসনকনকপুর ইউপি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
এসোসিয়েশনের সভাপতি মো: জামিল আহমদের সভাপতিত্বে ও হাছান আহমদ খান-শাব্বির আহমদের উপস্থাপনায় অনুষ্ঠিত সংবর্ধনার শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন হাফেজ মাহমুদুর রহমান। স্বাগত বক্তব্য দেন এসোসিয়েশনের সহ-সভাপতি জোবায়রুল হাসান।
অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্য দেন, রেডক্রিসেন্ট সোসাইটি ও পূবালী ব্যাংকের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার। উদ্বোধনী সংক্ষিপ্ত বক্তব্যে তিনি ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের উদ্যোগকে স্বাগত জানিয়ে উত্তরোত্তর সফলতা কামনা করেন।
পূর্ব নির্ধারীত প্রধান অতিথির বক্তব্য দেন অধ্যক্ষ কবি কালাম আজাদ। তিনি বক্তব্যে বলেন, প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কৃতি শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। এসোসিয়েশনকে সমাজের আলোকবর্তিকা উল্লেখ করে আয়োজকদের উদ্যোগকে ধন্যবাদ জানান।
প্রধান বক্তার বক্তব্য দেন শাহপরান রয়েল সিটির পরিচালক সিদ্দিকুর রহমান পাপলু। তিনি বলেন, অভিভাবক ও সমাজের জন্য যোগ্য ব্যক্তি হিসেবে গড়ে উঠতে হবে। সফলতার জন্য তোমাদের কঠোর পরিশ্রম ও ত্যাগ করতে হবে। তবেই জীবন সফল ও স্বার্থক হবে।
বিশেষ অতিথির বক্তব্য দেন ইছামতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ জালাল আহমদ। সংবর্ধিত অতিথির বক্তব্য দেন সিলেট পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের গণিত বিভাগের ইন্সট্রাক্টর দেবাশিষ দত্ত পুরকায়স্থ, দিগন্ত এসোসিয়েট ইঞ্জিনিয়ারিং ফার্মের ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান কবির ডালিম, আল এমদাদ ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক মো: কাউছার আহমদ।
বক্তব্য দেন এসোসিয়েশনের উপদেষ্টা শিক্ষক বিজয় দত্ত পুরকায়স্থ, মাওলানা শামীম আহমদ, ব্যাংক কর্মকর্তা হাসান আহমদ, মাওলানা শফিকুর রহমান, মাওলানা আবুল হোসেন, প্রভাষক নজরুল ইসলাম, প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র, আব্দুল মুকিত, ব্যবসায়ী রিয়াজ আহমদ, মাহবুবুর রহমান, সোহেল পারভেজ, ফজলুল করিম, বিলাল আহমদ, শাহাব আহমদ, শাকিল আহমদ, জাকির হোসেন, ফাহিম আহমদ প্রমূখ।
জকিগঞ্জে এইচএসসিতে একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত রাশেদা পারভিন লস্করসহ ৯২জন কৃতি ছাত্র-ছাত্রীকে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।