অপরাধ প্রবনতা দূর করতে সকলের সম্মিলিত প্রচেষ্ঠা ও ঐক্যবদ্ধতা

বিশ্বনাথে ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে পুলিশ সুপার নূরেআলম মিনা পিপিএম

photoবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের পুলিশ সুপার নুরেআলম মিনা বলেন, সমাজ থেকে অপরাধ প্রবনতা দূর করতে প্রয়োজন সকলের সম্মিলিত প্রচেষ্ঠা ও ঐক্যবদ্ধতা। জনগণ ও পুলিশ সম্মিলিত ভাবে কাজ না করলে, অপরাধ দমন করা যাবে না। পুলিশকে সহযোগিতা করলে কোন অপরাধীই অপরাধ করে পার পাবে না। পুলিশের হাতে তাঁকে ধরা পড়তে হবে। তিনি গতকাল রোববার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নের কালীগঞ্জ বাজারে থানা প্রশাসন আয়োজিত ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। তিনি আরো বলেন, একটা সময় ছিল পুলিশের ভয় দেখিয়ে মায়েরা শিশুদের ঘুম পাড়াতেন। সে দিন এখন আর নেই। পুলিশ এখন জনগনের বন্ধু। অনুষ্টানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মোহাম্মদ আনহার আলী ও গীতাপাঠ করেন দিপন আচার্য্য।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রফিকুল হোসেনের সভাপতিত্বে ও এসআই কল্লোল গোস্বামীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারুক আহমদ, এএসপি সার্কেল জিএম আবুল কালাম আজাদ, দেওকলস ইউনিয়নের চেয়ারম্যান তাহিদ মিয়া, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রুপন, উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম জুয়েল, কালীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য খায়রুল আমীন আজাদ, সাবেক ইউপি সদস্য মাসুক আহমদ, উপজেলা জাতীয় পার্টি নেতা এম এ রব, বিশ্বনাথ প্রেসকাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক আলোকিত বিশ্বনাথ সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, সংগঠক ও ব্যবসায়ী আলী আফছর চেীধুরী, বুরহান উদ্দীন, ফখরুল ইসলাম, আজাদ মিয়া, সফিকুল আলম।
এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবদাল মিয়া, কাছা মিয়া, মকবুল আলী, নজরুল ইসলাম, ফয়ছল আহমদ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর বাবু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিশি কান্ত পাল, সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য্য, উপজেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সহ সভাপতি বাদল দে, যুগ্ম সম্পাদক জয়ন্ত কুমার দাস, বিশ্বনাথ প্রেসকাবের সাবেক কোষাধ্যক্ষ অসীত রঞ্জন দেব, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, শুকরান আহমদ রানা, ব্যবসায়ী শশাংঙ্ক বৈদ্য, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্যসহ দেওকলস ইউনিয়নের বিভিন্নশ্রেনী ও পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।