শুক্রবার, বিকাল ৩ টায় চাঁদনী ঘাটে বাপা’র জনসভা

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)-র উদ্যোগে আগামী ১১ সেপ্টেম্বর ২০১৫, শুক্রবার, বিকাল ৩ টা সিলেট চাঁদনী ঘাটে ‘‘শ্রীমঙ্গলের আসলাম (নাহার-১) পুঞ্জি ও কাইলিন (নাহার-২) পুঞ্জি এবং কুলাউড়ার ঝিমাইপুঞ্জির বন ধ্বংস ও আদিবাসী উচ্ছেদ ষড়যন্ত্রের প্রতিবাদে’’ এক জনসভার আয়োজন করা হয়েছে।

বাপা’র সহসভাপতি রাশেদা কে চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে খুশী কবির, বিশেষ অতিথি হিসেবে সাবেক সংসদ সদস্য জনাব নবাব আলী আব্বাস, ডাঃ মোঃ আব্দুল মতিন, সৈয়দা রিজওয়ানা হাসান, জনাব শরীফ জামিল ও হাসান মাসুদ উপস্থিত থাকবেন। এছাড়াও জনসভায় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, আদিবাসী নেতৃবৃন্দসহ বিভিন্ন পরিবেশবাদী, আদিবাসী সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

কর্মসূচী (২)ঃ
বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)-র উদ্যোগে আগামী ১২ সেপ্টেম্বর ২০১৫, শনিবার, সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত সিলেটের রাতারগুল গ্রামসংলগ্ন ‘‘রাতারগুল পরিদর্শণ ও নৌ সমাবেশের আয়োজন করা হয়েছে।

বাপা’র সহসভাপতি এডভোকেট সুলতানা কামাল এর সভাপতিত্বে এতে অংশগ্রহন করবেন অধ্যাপক ডঃ কাজী খলিকুজ্জামান, খুশী কবির, রাশেদা কে চৌধুরী, ডাঃ মোঃ আব্দুল মতিন, সৈয়দা রিজওয়ানা হাসান, জনাব শরীফ জামিল ও জনাব হাসান মাসুদসহ স্থানীয় নেতৃবন্দ।