একবছর ধরে নিঁখোজ ছেলে, ফিরে পেতে মায়ের আকুতি

Angura Bibiসুরমা টাইমস ডেস্কঃ অপহরণের প্রায় এক বছর পরও সন্ধান মেলেনি সিলেটের বিমানবন্দর এলাকার রুমন আহমদের। ছেলে ফিরে আসবে- এমন আশায় অপেক্ষা করছেন মা আঙ্গুরা বিবি। তাকে ফিরে পেতে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও সিলেটের পুলিশ কমিশনারের সহযোগিতা চেয়েছেন তিনি। রোববার সিলেট জেলা প্রেস ক্লাবে অপহৃত রুমন আহমদের মা আঙ্গুরা বেগম আকুতি জানিয়ে মামলার আসামিদের বিরুদ্ধে পরিবারের সদস্যদের হুমকির অভিযোগ করেছেন।
বিমানবন্দর থানার ছালেহপুর গ্রামের নাজির আহমদের স্ত্রী ও অপহৃত রুমনের মা আঙ্গুরা বিবি কান্নাজড়িত কণ্ঠে জানান, গত বছরের ২২ সেপ্টেম্বর ছালেহপুর গ্রামের মোমিনের কলোনির বাসা থেকে জরুরি কাজের কথা বলে রাত ১টায় ডেকে নেয় স্থানীয় বাগাউড়া গ্রামের খালিক মিয়ার ছেলে আজাদ ও আবদুল ওয়াহিদের ছেলে আবদুশ শহীদ। এরপর তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় তিনি বাদী হয়ে ওই বছরের ২৬ সেপ্টেম্বর বিমানবন্দর থানায় মামলা (নং-১৯) করেন।
আঙ্গুরা বিবি জানান, পুলিশ আসামি আজাদকে গ্রেফতার করে রিমান্ডে নেয়। গত ১৮ জানুয়ারি আজাদ আদালত থেকে জামিন পায়। এ ছাড়া মামলার অপর আসামি আবদুশ শহীদ ওয়ারেন্ট থাকা সত্ত্বেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আজাদ জামিনে বেরিয়ে ছালেহপুর জামে মসজিদের জুমার নামাজ শেষে তার সহযোগী আবদুল ওয়াহিদ, আবদুল খালিক, আবদুল লতিফ তিতু, আবদুল মুকিত, আবদুল জব্বারকে নিয়ে রুমনের বাবার ওপর হামলার চেষ্টা চালায়। এ সময় মামলা প্রত্যাহার না করলে হত্যা ও লাশ টুকরো টুকরো করে নদীতে ভাসিয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় বিমানবন্দর থানায় জিডি (নং-৫৫৫) করা হয়।