পেসার শাহাদাত রাজীবের বিরুদ্ধে শিশু গৃহকর্মী নির্যাতনের অভিযোগ

Pacer Shahadatসুরমা টাইমস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট দলের পেস বোলার শাহাদত হোসেনের রাজীবের তাঁর বাসার শিশু গৃহকর্মীকে নির্যাতন করে গুরুতর আহতাবস্থায় রাস্তায় ফেলে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার (আগস্ট ৬) রাত ৮টার দিকে রাজধানীর কালশী থেকে পল্লবী থানা পুলিশ মাহফুজা আক্তার হ্যাপী (১১) নামে ওই গৃহকর্মীকে উদ্ধার করে। এসময় শিশু হ্যাপীর মুখে আঘাতের চিহ্ন স্পষ্ট ছিল। এদিকে বিকেলে শাহাদাত মিরপুর থানায় তার বাসার কাজের মেয়ে হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেছেন।
পল্লবী থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার বলেন, মেয়েটিকে গুরুতর আহতাবস্থায় রাস্তায় দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করেছে। ক্রিকেটার শাহাদাতই তাকে মারধর করেছে বলে মেয়েটি পুলিশকে জানিয়েছে।
এসআই জানান, রবিবার বিকেলে শাহাদত হোসেন মিরপুর থানায় গিয়ে তার বাসার গৃহকর্মী হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন। এরপর রাতে উদ্ধার হওয়া মেয়েটিকে মিরপুর থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলেও জানান তিনি। এ ঘটনায় একটি মামলা করার প্রস্তুতি চলছে, শাহাদাতকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে, বলেন মিরপুর থানার ওসি ভূইয়া মাহবুব হোসেন।
ওসি বলেন, “পল্লবীর সাংবাদিক কলোনি এলাকায় ওই গৃহপরিচারিকাকে পাওয়ার পর সাংবাদিক খন্দকার মোজ্জাম্মেল হক প্রথমে পল্লবী থানায় নিয়ে যান। সেখান থেকে তাকে মিরপুর থানায় আনা হলে তাকে ঢাকা মেডিকেলের ওসিসিতে পাঠিয়ে দেওয়া হয়।”