শাহপরাণে মজলিসের কর্মী সভা অনুষ্ঠিত

বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধি অযৌক্তিক
———আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী

বাংলাদেশ খেলাফত মজলিস শাহপরাণ ওয়ার্ড শাখার এক কর্মী সভা স্থানীয় একটি কার্যালয়ে মাওলানা আব্দুল মালিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ুম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ ও বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি মো: সাইদুল ইসলাম সাঈদ।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা সিরাজী বলেন, সারা বিশ্বে যখন জ্বালানী তেলের দাম অবিশ্বাস্য হারে কমেছে সেখানে বাংলাদেশের বিদ্যুতের মূল্য বৃদ্ধি অযৌক্তিক। তিনি বলেন, গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধিতে জনজীবনে দুর্যোগ নেমে আসবে। এমনিতেই জিনিস-পত্রের দাম বৃদ্ধিতে মানুষের জীবন-যাত্রার ব্যায় বেড়ে গেছে কিন্তু যে হারে ব্যায় বেড়েছে সেই হারে আয় বাড়েনি। এতে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত সহ জনসাধারণের নাবিশ্বাস অবস্থা বিরাজ করছে। তিনি অবিলম্বে গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের জোর দাবী জানান।
সভায় বক্তারা বাংলাদেশ খেলাফত মজলিসের দাওয়াতী কার্যক্রমকে জোরদার করার আহবান জানিয়ে তৃণমূল পর্যায়ে সংগঠনকে পৌছায়ে দেয়ার আহবান জানান। পরে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে মাওলানা আব্দুল মালিককে সভাপতি ও খালেদ আহমদকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস শাহপরাণ ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।