বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পথ্য সরবরাহ ও ধৌতের নয়টি দরপত্র জমা

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতালে ভর্তি রোগীদের ‘পথ্য সরবরাহ, মনোহারী দ্রব্যাদি সরবরাহ (ষ্ট্রেশনারী) ও ময়লা কাপড় ধোলাই (ধৌত)’ এর ঠিকাদারী প্রতিষ্ঠান নিয়োগের জন্য আহবানকৃত টেন্ডারে গত বৃহস্পতিবার ৯টি দরপত্র জমা পড়েছে। এরমধ্যে পথ্য সরবরাহে ৫টি, ধৌতে ৪টি ও ষ্ট্রেশনারীতে কোন দরপত্র জমা পড়েনি।
পথ্য সরবরাহের দরপত্র জমাদানকারীরা হলেন-রফিক মিয়া, আবদুল আজিজ সুমন, শামীম আহমদ, আবদুল খালিক, মুজিবুর রহমান ও ধৌতের দরপত্র জমাদানকারীরা হলেন- রফিক মিয়া, আবদুল আজিজ সুমন, শামীম আহমদ, আবদুস ছালাম। এদিকে ষ্ট্রেশনারীতে কেউ দরপত্র জমা না দেওয়ায় পুণঃরায় তাতেদরপত্র আহবান করা হবে বলে জানান টেন্ডার কমিটি।
২৭ আগস্ট ১২টা পর্যন্ত দরপত্র জমা দেওয়া হয়। এরপর দুপুর ১টায় টেন্ডার কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মুমিনুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তার মনোনীত প্রতিনিধি ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. শাহজাহান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার মুবাশেরুল ইসলাম সোহাগ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান চন্দ্র সাহা, স্থানীয় সাংবাদিক, দরপত্র জমাদানকারীদের প্রতিনিধিদের উপস্থিতিতে দরপত্র যাচাই-বাচাই করা হয়।
টেন্ডার কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মুমিনুল হক সাংবাদিকদের বলেন, বাজার থেকে দ্রব্যমূল্যে সংগ্রহ করে বাজারের সাথে সামঞ্জস্যপূর্ন দরপত্র জমাদানকারীকে মনোনীত করা হবে।