কানাইঘাটে ৪র্থ শ্রেণীর স্কুল ছাত্র ৪দিন থেকে নিখোজ

mijanur rahman- nikujকানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাটের সড়কের বাজারস্থ ফজলুর রহমান মেমোরিয়েল স্কুল এন্ড কলেজের ৪র্থ শ্রেণীর মেধাবী ছাত্র মোঃ মিজানুর রহমান (১১) গত ৪ দিন থেকে নিখোজ রয়েছে। সে কানাইঘাট উপজেলার ৩নং দিঘীরপার পুর্ব ইউপির বাল্লাগ্রামের মৃত আব্দুল মন্নানের পুত্র।
জানা যায়, মিজানুর রহমান প্রতিদিনের মতো গত ২২ আগষ্ট সকাল ৯টায় নিজ বাড়ী থেকে সড়কের বাজারস্থ ফজলুর রহমান মেমোরিয়েল স্কুল এন্ড কলেজে যায়। ঐদিন দুপুরে সে স্কুল থেকে বাড়ী ফেরার কথা বলে ছুটি নিয়ে আসার পর সড়কের বাজারস্থ বনরাজ হোটেলে বই খাতা রেখে কোথাও চলে যায়।
নিখোজের পর থেকে তার আত্বীয় স্বজনেরা সম্ভাব্য সকল স্থানে খোজাখোজি করে থাকে না পেয়ে তার বড় ভাই শহিদুর রহমান গতকাল ২৫ আগষ্ট কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। জিডি নং- ১১৭৫ তাং- ২৫/০৮/২০১৫ইং।
নিখোজ মিজানুর রহমানের গায়ের রং শ্যামলা ও মুখ মন্ডল গোলাকার, উচ্চতা ৩ ফুট ৬ ইঞ্চি। তার পরনে সাদা সবুজ প্রিন্টের ডোড়া কাটা ফুল সার্ট এবং কাল রংয়ের ফুল প্যান্ট ছিল। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। কোন স্বহৃদয়বান ব্যাক্তি তার সন্ধান পেলে মোবাইল ০১৭৭১-৮৭৯০৯১ নাম্বারে যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরুধ করা হয়েছে।