লাউয়াই স্পোর্টিং ক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

Attu Ricksha-2-15.8স্পোর্টস ডেক্সঃ সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রথম বিভাগ ফুটবল লিগ রানার আপ লাউয়াই স্পোর্টিং ক্লাব-এর নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভায় সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করার সিদ্ধান্ত হয়েছে। গত (২৩ আগস্ট) রোববার রাতে লাউয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আহূত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
ক্লাব সভাপতি মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব আহসান রিমনের পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর। ধন্যবাদ জ্ঞাপন করেন সাধারণ সম্পাদক সাবেক কৃতী ফুটবলার মিলন খান। বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ মোস্তাকুর রহমান ও মোঃ নজমুল ইসলাম খসরু, সাংগঠনিক সম্পাদক আলী আকবর রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক খালেদুস সামাদ, কোষাধ্যক্ষ শামীম আহমদ, প্রচার সম্পাদক আব্দুল বাছিত, প্রকাশনা সম্পাদক মিছলু আহমদ, দফতর সম্পাদক মোঃ মুহিবুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মোঃ সেলিম আহমদ, ক্রীড়া সম্পাদক মাশফিক খান, শিক্ষা সম্পাদক রেজাউল ইসলাম, যোগাযোগ ও পরিবহন বিষয়ক সম্পাদক বেলাল আহমদ, শিশু বিষয়ক সম্পাদক মিজানুর রহমান শাহীন, তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই, নির্বাহী সদস্য শাহেদ খান স্বপন, সায়েম আহমদ, হারুন খান, হাফিজুর রহমান মুক্তা প্রমুখ।
সভার এক প্রস্তাবে জেলা ক্রীড়া সংস্থায় ক্লাব প্রতিনিধি হিসেবে ক্লাবের সভাপতি মোঃ মতিউর রহমানকে মনোনীত করা হয়।
অপর এক প্রস্তাবে আগামী ৩ অক্টোবর ক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। এ লক্ষ্যে সদ্যপ্রাক্তন সভাপতি গোলাম হাদী ছয়ফুলকে আহবায়ক এবং সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর, মোঃ নজমুল ইসলাম খসরু, রাজীব আহসান রিমন ও রেজাউল ইসলামকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট অভিষেক আয়োজক কমিটি গঠন করা হয়। অভিষেককে সফল করার লক্ষ্যে আগামী ৪ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টায় লাউয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে ক্লাবের সাধারণ পরিষদ ও উপদেষ্টামন্ডলী নিয়ে একটি বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হবে।
সভার শোক প্রস্তাবে ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বর্তমান উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য আলহাজ্ব খয়রাত হোসেন পল্টু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। প্রস্তাবে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তাঁর শোকার্ত পরিবারবর্গের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করা হয়। অপর এক প্রস্তাবে উপদেষ্টামন্ডলীর শূণ্যপদে সাবেক কৃতী ফুটবলার মোঃ সাইদুল আবিদকে মনোনীত করা হয়।