চুনারুঘাটে গোরস্থানে ছাত্রীকে গণধর্ষণ

girl-gang-rape bjpসুরমা টাইমস ডেস্কঃ এক স্কুল ছাত্রীকে অপহরণ করে গোরস্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছে একদল নরপশু। সোমবার রাত ৮টায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শাকিরমাহমুদ এলাকার একটি কবরস্থানে এ ঘটনা ঘটে। এসময় গোপালপুর গ্রামের ওই স্কুল ছাত্রীটি প্রাইভেট পড়ে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে শায়েস্তাগঞ্জে নতুন ব্রীজ এলাকায় সে লম্পট চক্রের কবলে পড়ে।
এসময় তাকে জোরপূর্বক অপহরণ করে একটি সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যাওয়া হয় কবরস্থানে। সেখানে তাকে গণধর্ষণ করে লম্পট এনজিও কর্মী ও তার সহযোগীরা।
জানা যায়, গত সোমবার রাত ৮টায় চুনারুঘাট উপজেলার গোপালপুর গ্রামের এক স্কুল ছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি যাওয়ার পথে বানিয়াচঙ্গে সৌরবিদ্যুৎ প্রকল্পে কর্মরত সুনামগঞ্জ জেলার শাহপুর গ্রামের আফতর আলীর পুত্র লম্পট মোজাম্মেল ও তার সহযোগীরা একটি সিএনজিতে করে তুলে নিয়ে চুনারুঘাট উপজেলার শাকিরমাহমুদ এলাকার একটি কবর স্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। পরে তার শোর-চিৎকারে লোকজন এগিয়ে আসলে লম্পটরা পালিয়ে যায়।
এদিকে মঙ্গলবার মুমূর্ষ অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। হবিগঞ্জ সদর হাসপাতালে ওই ধর্ষিতা সাংবাদিকদের জানায়, লম্পটরা কাপর দিয়ে আমার মুখ বেধে করস্থানে নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়।