বালাগঞ্জে ১ সপ্তাহ ধরে যুবক নিখোঁজ

Hafiz akhlakসুরমা টাইমস ডেস্কঃ বালাগঞ্জ উপজেলা থেকে এক সপ্তাহ ধরে হাফিজ নিখোঁজ রয়েছেন। বালাগঞ্জের বোয়ালজুড়ে সোনাপুর গ্রাম থেকে গত বুধবার থেকে তিনি নিখোঁজ রয়েছেন। নিখোঁজ হাফিজ আখলাক আহমদ (৩০) ওসমানীনগর উপজেলার দক্ষিণ উসমানপুর (শিবপুর) গ্রামের মো. আব্দুল হকের ছেলে। আখলাক মিয়া দীর্ঘদিন ধরে সোনাপুর গ্রামে প্রবাসী আব্দুল করিমের বাড়িতে লজিং শিক্ষক হিসেবে থাকতেন। এ ঘটনায় ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা গেছে, ৫ আগস্ট সকাল ১১ টার দিকে তাজপুর কদমতলা এলাকা থেকে তার ভাই আখতার আহমদের কাছ থেকে ১ হাজার টাকা নিয়ে যান আখলাক আহমদ। এসময় তার সঙ্গে ছিল সোনাপুর গ্রামের মৃত জাহিরুল্লার ছেলে সুলতান আহমদ ও দক্ষিণ রাউৎখাই গ্রামের ইব্রাহিমের ছেলে জিয়াউল হক। পরবর্তীতে দুপুর ২ টার দিকে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়। সন্ধ্যায় তার লজিং বাড়িতে গিয়ে তার ঘরে তালাবদ্ধ পাওয়া যায়। আশপাশের বিভিন্ন স্থান ও আতœীয়-স্বজন এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে যোগাযোগ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ অবস্থায় গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তার কোনো খোঁজ মেলেনি। এ অবস্থায় আখলাক আহমদের বাবা মো. আব্দুল হক ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরি (নং-২৯৪, তাং০৭/০৮/১৫ইং) করেছেন।
নিখোঁজের সময় তার গায়ে ছিল সবুজ রংয়ের পাঞ্জাবী ও কালো রংয়ের পাজামা। তার গায়ের রং ফর্সা ও উচ্চতা অনুমান ৫ফুট ৫ ইঞ্চি।