‘আমিও বাঁচতে চাই, আমাকে আপনি বাঁচান’

Maya Ghoshসুরমা টাইমস ডেস্কঃ বাঁচার আকুতি জানিয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী মায়া ঘোষ। দীর্ঘদিন ধরেই ক্যান্সারের সঙ্গে লড়াই করে বেঁচে আছেন তিনি। কিন্তু এমন এক অসম লড়াই চালাতে গিয়ে নিঃস্ব হওয়ার পথে তার পরিবার। তাই রোববার এক সংবাদ সম্মেলন করে বাঁচার আকুতি জানান তিনি।
ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি বর্তমানে রাজধানীর আফতাব নগরের বাসায় শয্যাশায়ী। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না পরিবার। দিন দিন তার অবস্থার অবনতি ঘটছে।
এমন অবস্থায় নাট্য পরিচালক জি.এম সৈকতের উদ্যোগে রোববার সন্ধ্যায় রাজধানীর মগবাজারে অবস্থিত প্রকৃতি টেলিমিডিয়া কার্যালয়ে শিল্পী ঐক্যজোটের ব্যানারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সংবাদ সম্মেলনে মায়া ঘোষ বলেন, ‘সুস্থ থাকাকালে অনেক নির্মাতাই আমাকে নাটক কিংবা চলচ্চিত্রে অভিনয়ের জন্য ডাকতো। এখন আমি নিজে ফোন করলেও অনেকে ফোনটা পর্যন্ত ধরেন না। আমি আজ সব হারিয়ে মৃত্যু পথ যাত্রী। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার চিকিৎসার জন্য সহযোগীতা কমনা করছি।’
তিনি আরো বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী সবসময়ই অসহায় দুস্থ শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন। তাই আমিও বাঁচতে চাই, আমাকে আপনি বাঁচান।’
সংবাদ সম্মেলনে মায়া ঘোষ ছাড়াও ছাড়াও উপস্থিত ছিলেন নাট্যনির্মাতা জি.এম সৈকত,নাট্য ব্যক্তিত্ব ঝুনা চৌধুরী, অভিনেতা ও নির্দেশক ডি. এ তায়েবসহ অনেকেই।
‘পদ্মা নদীর মাঝি’, ‘চাপা ডাঙার বউ’, ‘সন্তান যখন শক্র’সহ প্রায় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন মায়া ঘোষ।