প্রেমে ব্যর্থ হয়ে ব্লেড দিয়ে বুক ক্ষতবিক্ষত করলেন শাবি ছাত্র!

bloodসুরমা টাইমস ডেস্কঃ প্রেমের ব্যর্থ হয়ে ক্লাসরুমেই আত্মহত্যার চেষ্টা চালিয়েছে শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবু তালহা। তিনি ধারালো ব্লেড দিয়ে নিজের বুক ক্ষতবিক্ষত করে আত্মহত্যার চেষ্টা চালান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে ক্যাম্পাসের ই বিল্ডিং-এর জিইবি বিভাগে এ ঘটনা ঘটে।
আবু তালহা সুনামগঞ্জের ছাতক এলাকার বাসিন্দা। তিনি এ বছর শাবিতে জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগে ভর্তি হন।
জানা যায়, তালহা তার বিভাগের বিভাগের এক ছাত্রীকে ভালোবাসতেন। বেশ কিছুদিন ধরে ওই ছাত্রীকে প্রেম নিবেদন করে আসছিলেন। কিন্তু ওই ছাত্রীর কাছ থেকে বারবার প্রত্যাখাত হওয়ায় আবু তালহা সোমবার দুপুর বারোটায় বিভাগের ক্লাসরুমের মধ্যেই ব্লেড দিয়ে বুকে বেশ কয়েকবার আঘাত করেন। এতে তার বুক ক্ষতবিক্ষত হয়ে যায়। রক্তাক্ত অবস্থায় সহপাঠিরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন, তালহাকে দুই ব্যাগ রক্ত দিতে হয়েছে। বর্তমানে তিনি আশংকামুক্ত।
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী জানান, এটা প্রেমঘটিত বিষয়। প্রেমে ব্যর্থ হয়েই এ কাজ করেছে ছেলেটি। বর্তমানে সে হাসপাতালের তৃতীয় তলার ১১নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।