বিশ্বনাথে গাড়ি ভাড়া বৃদ্ধি ও যাত্রীদের সঙ্গে অসদাচরণ : প্রতিবাদে সড়ক অবরোধ

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে গতকাল মঙ্গলবার গাড়ি ভাড়া বৃদ্ধি ও যাত্রীদের সঙ্গে অসদাচরণের প্রতিবাদে সড়ক অবরোধ করেছে স্থানীয় জনতা। বিশ্বনাথ হাবড়াবাজার সড়ক প্রায় এক ঘন্টা অবরোধ করে রাখে এলাকাবাসী।
জানাগেছে, বিশ্বনাথ-মিরেরচর,ইলামেরগাঁও সড়কে দীর্ঘদিন ধরে অটোরিসকা চালকরা যাত্রীদের সঙ্গে অসদাচরণ করে আসছে। এছাড়া বিশ্বনাথ থেকে মিরেরচর গ্রামে যেতে ৬ টাকার স্থলে ১৫ টাকা ভাড়া বৃদ্ধি করায় ফুঁসে উঠেন এলাকাবাসি। সরকারী নিয়মন অনুযায়ী প্রতি কিলোমিটারে ৬ টাকা ভাড়ার স্থলে ১০ টাকা বৃদ্ধি করে চালকেরা। কিন্তু ইদানিং ১৫ টাকা ভাড়া বৃদ্ধি করা হয়। ভাড়া নিয়ে প্রায় সময় যাত্রীদের সঙ্গে অসদাচরণ করে চালকরা। গতকাল ভাড়া বৃদ্ধি ও যাত্রীদের সঙ্গে অসদাচরণের প্রতিবাদে সড়ক অবরোধ করে স্থানীয়রা।
মিরেরচর গ্রামের ইসমাঈল আলী মেম্বারের সভাপতিত্বে প্রবিবাদ সভায় বক্তব্য রাখেন আয়না মিয়া, আব্দুল মতিন, মির্জা রুস্তুম বেগ, আরশ আলী রেজা, সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন, আব্দুল মনাফ, আলতাব আলী, খলিল, শাহাবউদ্দিন, সিতাব আলী, মাছুম, নূর ইসলাম, ইর্শাদ আলী, আব্দুল জলিল, জাহাঙ্গীর মিয়া, সাবুল মিয়া, রফিক মিয়া প্রমুখ।