রাজনের খুনি কামরুলকে দ্রুত দেশে ফিরিয়ে আনার আশ্বাস

FB_IMG_1436816189347সুরমা টাইমস ডেস্কঃ সৌদি আরবের জেদ্দায় আটক সিলেটের শিশু রাজন হত্যাকাণ্ডের অন্যতম প্রধান আসামি কামরুলকে দ্রুতই দেশে ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে অবস্থান করা শাহরিয়ার আলম বলেন, সৌদি আরব আসার পরই আমি খবর পাই কামরুল জেদ্দা চলে এসেছে। আমি মেনে নিতে পারছিলাম না যে এরকম একজন আসামি আর আমি একই দেশে আছি। তারপর কামরুলকে গ্রেফতারের ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করি।
‘এখানকার কনস্যুলেটের সাথে যোগাযোগ করে কামরুলের ছবি ইন্টারনেট থেকে ডাউনলোড করে স্থানীয় কমিউনিটি ও কনস্যুলেটসহ সবার কাছে পৌঁছে দেওয়া হয়। এরপর আজ সকালে সে যার গাড়ির চালক হিসেবে কাজ করতো ওই ব্যক্তিই ছবি দেখে কামরুলকে পুলিশের কাছে সোপর্দ করেন,’ বলে জানান শাহরিয়ার অালম।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এখানে কামরুলের নামে কোনো অভিযোগ নেই। কিন্তু আমি এদেশের কর্তৃপক্ষকে নিশ্চিত করেছি যে আমাদের দেশে সে বড় ধরণের অপরাধ করে এসেছে। তার প্রমাণও আছে।
কামরুলকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে তিনি বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে কামরুলের অপরাধের কাগজ সংগ্রহ করে খুব দ্রুত এখানে পৌঁছালেই তাকে দেশে ফিরিয়ে আনা যাবে।
গত মঙ্গলবার সিলেটে চোর সন্দেহে রাজনকে পিটিয়ে হত্যা করে কামরুল ও তার সহযোগীরা। ঘটনাটির ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে জালালাবাদ থানায় কামরুলসহ ৪ জনকে আসামি করে মামলা করে।