ইয়ুথ স্টাফ সিলেটের আলোচনা সভা ও ইফতার মাহফিল

সুষ্ট সুন্দর সমাজ গঠনে যুব সমাজকে অগ্রণী ভুমিকা রাখতে হবে
————এডভোকেট সালেহ আহমদ চৌধুরী

DSC--01সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সালেহ আহমদ চৌধুরী বলেছেন, আমাদের সমাজ সুষ্ট সুন্দর ভাবে গড়ে তুলতে যুব সমাজকে অগ্রণী ভুমিকা রাখতে হবে। ইয়ুথ স্টাফ দীর্ঘ দিন যাবত মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। যুব সমাজের উন্নয়নে ইয়ুথ স্টাফ প্রতিষ্ঠা লগ্ন থেকে কাজ করছে এবং গরীব অসহায় শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ ও শিক্ষা উন্নয়নে সাহসী ভূমিকা এবং হতদরিদ্র মানুষের চিকিৎসায় কার্যকর পদক্ষেপ গ্রহণে নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে। আমি তাদের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।
ইয়ুথ স্টাফ, সিলেট আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ইয়ুথ স্টাফ, সিলেটের সভাপতি মোঃ তানভীর হোসাইন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফুজায়েল আহমদ এবং সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলামের যৌথ পরিচালনায় আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর সিকন্দর আলী, কর্ণেল (অব.) আলী আহমদ, শাহজাহান সেলিম বুলবুল, ডাঃ হুমায়ুন কবির, মাহবুব আহমদ, কাউসার আহমদ।
প্রতিষ্ঠানের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন ইয়ুথ স্টাফ’র সিনিয়র সহ-সভাপতি মোঃ ফয়সল মাহমুদ।
স্বাগত বক্তব্য রাখেন স্টাফ’র সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন স্টাফ’র সহ-সভাপতি সাব্বির আহমদ। আরো বক্তব্য রাখেন রোটারিয়ান ফারহান আহমদ সুয়েব, দিপু আহমদ, তারেক আহমদ, ফাহাদ মাহফুজ চৌধুরী, হাবিব আহমদ, শাহজাহান আহমদ, ফজলে রাব্বী রাশেদ, মো: ফরহাদ ইমরান, ফয়সল আহমদ প্রমুখ। অন্যান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন টি. আই রিমু, মারজান আহমদ, আল নোমান , আবু সাঈদ, আজমল ,দিপু, নুরুল, মুহিব, এহসান আহমদ, বাকের, জহির,রুপেশ, শুভ, হাসান আহমদ,খসরু, লাহিন,তোফায়েল, তায়েফ, হুসাইন, সুয়েব, ইশতিয়াক প্রমূখ।