কাতারে ঢাকা মহানগর (উওর) যুবলীগের সাধারণ সম্পাদক সংবর্ধিত

jubo league qatarআনোয়ার হোসেন মামুন,কাতার থেকে: কাতার: পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও ঢাকা মহানগর(উওর)যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন কে সংবর্ধনা দিয়েছে যুবলীগ কাতার শাখা ।
শুক্রবার (০৩ জুলাই) রাজধানী দোহা-নাজমা হৈ চৈ হোটেলে এ সংবর্ধনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের সিনিয়র সহ সভাপতি কাজী আশরাফ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ এর পরিচালনায় । অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন যুবলীগ আল ওয়াকরা শাখা কমিটির সভাপতি জাহিদুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক সাইফুল আলম ।
মঞ্চে আসন গ্রহণ করেন-আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি ওমর ফারুক চৌধুরী, সহ সভাপতি সফিকুল ইসলাম তালুকদার বাবু, সাধারণ সম্পাদক আবু রাইহান, বঙ্গবন্ধু পরিষদ কাতার শাখার সহ সভাপতি আনোয়ার শাহ্‌, সাধারণ সম্পাদক নুরুল আলম, আওয়ামী লীগ কাতার শাখার সাবেক সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।
সংবর্ধনা অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন,যুবলীগ কাতার শাখার সহ সভাপতি সেলিম রেজা, সহ সভাপতি সুমন আহমেদ, সহ সভাপতি আলাউদ্দিন আলী, সহ সভাপতি এনামুল হক সানি, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মামুন, সহ সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, আওয়ামী লীগ কাতার শাখার সাংগঠনিক সম্পাদক রাসেদুল হাসান সুমন, সাংগঠনিক সম্পাদক জামাল সহ আরো অনেকে । সংবর্ধিত অতিথির বক্তব্যে ইসমাইল হোসেন বলেন, এ অনুষ্ঠানের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানাই আমাকে সম্মান দেখানোর জন্য। একই সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের প্রতি রইল আমার শুভেচ্ছা। তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়নের তথ্য তুলে ধরেন। তিনি আরো বলেন দেশের মানুষ এখন অনেক সচেতন, যারা রাজনীতির নামে দেশ ধ্বংসের পায়তারা করছে তারা কিছুই করতে পারবে না সরকার তাদের কে প্রতিহত করবে । ইফতারের আগ মুহূর্তে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মোঃ নজরুল ইসলাম।